Karnataka

মধুচক্রের ফাঁদে পড়ে লিঙ্গায়েত সাধুর আত্মহত্যার ঘটনায় এক মহিলা-সহ তিন জনকে আটক পুলিশের

৪৫ বছরের বাসবলিঙ্গকে তাঁর প্রার্থনাকক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। তাঁর ঘর থেকে সুইসাইড নোটে লেখা ছিল, “অন্তরঙ্গ মুহূর্তের গোপন কিছু ভিডিয়ো বাইরে ছড়িয়ে দিয়েছে কেউ কেউ।”

Advertisement

সংবাদ সংস্থা

বেঙ্গালুরু শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২২ ১৯:৪৪
Share:

মৃত বাসবলিঙ্গ স্বামী এবং তাঁর মঠ। ছবি পিটিআই।

কর্নাটকের লিঙ্গায়েত ধর্মগুরু তথা একটি মঠের অধ্যক্ষ বাসবলিঙ্গ স্বামীর আত্মহত্যার ঘটনায় এ বার এক মহিলা-সহ তিন জনকে আটক করল সে রাজ্যের পুলিশ। শনিবার একটি সংবাদ সংস্থা কর্নাটক পুলিশকে উদ্ধৃত করে এই তথ্য জানিয়েছে।

Advertisement

গত ২৪ অক্টোবর ৪৫ বছরের বাসবলিঙ্গকে তাঁর প্রার্থনাকক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। তাঁর ঘর থেকে একটি ‘সুইসাইড নোট’ উদ্ধার করেন তদন্তকারীরা। সেই নোটে লেখা ছিল, “ফাঁসানোর জন্যই অন্তরঙ্গ মুহূর্তের গোপন কিছু ভিডিয়ো ছড়িয়ে দিয়েছে কেউ কেউ।” সুইসাইড নোটে এ-ও লেখা ছিল যে, “এক জন অচেনা মহিলা আমার সঙ্গে এটা করল।”

পুলিশের তরফে জানানো হয়েছে, ওই ধর্মগুরু মধুচক্রের শিকার হয়েছেন। বাসবলিঙ্গেরই অন্তরঙ্গ মুহূর্তের কিছু ভিডিয়ো নেটমাধ্যমে ছড়িয়ে দেওয়া হয়। সুইসাইড নোটের সূত্র ধরেই তদন্ত শুরু করে পুলিশ। সেই সূত্রেই ওই মহিলা-সহ তিন জনকে আটক করা হয়েছে। তদন্তকারীদের সূত্রে জানানো হয়েছে, ওই মহিলার সঙ্গে যখন বাসবলিঙ্গ ঘনিষ্ঠ হয়েছিলেন, তখন কেউ মোবাইল ফোনের ক্যামেরায় গোটা দৃশ্য ধরে রাখেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন