Crime News

কাপড়ে ফাঁস লাগিয়ে মৃত্যুর হুমকি, যুবককে সেই বাঁধনেই ঝুলিয়ে মারলেন প্রেমিকা

বচসার জেরে ঘরের সিলিং থেকে কাপড় ঝুলিয়ে তাতে ফাঁস লাগান যুবক। সেই ফাঁসে নিজে আত্মহত্যা করবেন বলে প্রেমিকাকে ভয় দেখান। আত্মহত্যা আর করতে হয়নি। তরুণীই তাঁকে খুন করেন।

Advertisement

সংবাদ সংস্থা

জামশেদপুর শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৩ ১২:০৭
Share:

প্রেমিককে খুনের অভিযোগে গ্রেফতার তরুণী। প্রতীকী ছবি।

প্রেমিককে খুন করার অভিযোগে গ্রেফতার তরুণী। অভিযোগ, বচসার জেরে সিলিং থেকে কাপড় ঝুলিয়ে আত্মহত্যার হুমকি দিচ্ছিলেন যুবক। প্রেমিকা সেই কাপড়ের বাঁধনেই তাঁকে ঝুলিয়ে খুন করেছেন।

Advertisement

ঘটনাটি ঝাড়খণ্ডের জামশেদপুরের। মৃত যুবকের নাম সুবোধ পাণ্ডে, তিনি পেশায় পুরোহিত। পুলিশ জানিয়েছে, যুবক বিবাহিত। তিনি অভিযুক্ত তরুণীর সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। তাঁরা নিকটবর্তী এলাকায় একটি বাড়ি ভাড়া নিয়েছিলেন। মাঝেমধ্যেই দু’জন ওই বাড়িতে এসে সময় কাটাতেন।

গত ২ মার্চ ওই বাড়িতে গিয়ে ঘনিষ্ঠ হয়েছিলেন সুবোধ এবং তাঁর প্রেমিকা শ্রদ্ধা। কিন্তু তার পরেই কোনও বিষয়কে কেন্দ্র করে তাঁদের মধ্যে বচসা শুরু হয়। বচসার জেরে ঘরের সিলিং থেকে কাপড় ঝুলিয়ে তাতে ফাঁস লাগান যুবক। সেই ফাঁসে নিজে আত্মহত্যা করবেন বলে প্রেমিকাকে ভয় দেখান।

Advertisement

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত তরুণী যুবককে ধাক্কা মেরে সেই ফাঁস আরও শক্ত করে দেন। তাতেই শ্বাসরুদ্ধ হয়ে যুবকের মৃত্যু হয়। এর পর ঘটনাস্থল থেকে তরুণী পালিয়ে যান।

এ দিকে, সুবোধ বাড়ি না ফেরায় সন্দেহ হয় তাঁর পরিবারের। তাঁর ছেলে থানায় নিখোঁজ ডায়েরি করেন। চার দিন পর উদ্ধার হয় সুবোধের ঝুলন্ত দেহ। পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। গ্রেফতার করা হয় শ্রদ্ধাকে। পুলিশের জেরার মুখে তিনি খুনের কথা স্বীকার করে নেন।

পুলিশকে শ্রদ্ধা আরও জানান, তাঁর গয়নাগাটি বিক্রি করে দিয়েছিলেন সুবোধ। কিন্তু পরিবর্তে তাঁকে কোনও টাকাই দেননি। এই বিষয়েই তাঁদের মধ্যে প্রায় ঝামেলা হত। ঘটনার দিনও গয়নার টাকা নিয়ে বচসা শুরু হয়েছিল যুগলের মধ্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন