Daughter-in-law Beaten

বাড়ির বৌ চাকরি করবে কেন? প্রকাশ্য রাস্তায় ইট দিয়ে পুত্রবধূর মাথা ফাটিয়ে দিলেন শ্বশুর!

গত মঙ্গলবার একটি ইন্টারভিউ দিতে যাওয়ার কথা ছিল কাজলের। প্রস্তুত হয়ে ইন্টারভিউ দিতে যাচ্ছিলেন। রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় পথ আটকে দাঁড়ান তাঁর শ্বশুর।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৩ ১১:২৪
Share:

বাড়ির বৌ চাকরি করার ইচ্ছা প্রকাশ করেছেন, চাকরির আবেদনও জমা দিয়েছেন, এ কথা শ্বশুরের কানে পৌঁছেছিল। প্রতীকী ছবি।

স্বামীকে সহযোগিতা করার জন্য চাকরি করার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। বাড়ির বৌ চাকরি করার ইচ্ছা প্রকাশ করেছেন, চাকরির আবেদনও জমা দিয়েছেন, এ কথা শ্বশুরের কানে পৌঁছেছিল। অভিযোগ, এই ‘অপরাধে’ পুত্রবধূকে প্রকাশ্য রাস্তায় ইট দিয়ে একের পর এক আঘাত করে মাথা ফাটিয়ে দেন তিনি। ঘটনাটি দিল্লির প্রেমনগর এলাকার।

Advertisement

পুলিশ সূত্রে খবর, আক্রান্ত মহিলার নাম কাজল। টানাটানির সংসারে স্বামীকে আর্থিক ভাবে সহযোগিতা করতে চাকরির খোঁজ করা শুরু করেন তিনি। বিভিন্ন জায়গায় চাকরির আবেদনও করেছিলেন কাজল। স্বামী প্রবীণ কুমারেরও এ বিষয়ে কোনও আপত্তি ছিল না। কিন্তু বাড়ির বৌ চাকরি করবে, এ কথা শ্বশুর জানার পরই তেলেবেগুনে জ্বলে ওঠেন।

ইট দিয়ে পুত্রবধূর মাথায় আঘাত শ্বশুরের। ছবি: সংগৃহীত।

গত মঙ্গলবার একটি ইন্টারভিউ দিতে যাওয়ার কথা ছিল কাজলের। প্রস্তুত হয়ে ইন্টারভিউ দিতে যাচ্ছিলেন। রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় পথ আটকে দাঁড়ান তাঁর শ্বশুর। তাঁর হাতে ছিল একটা আস্ত ইট। কেন তাঁর রাস্তা আটকাচ্ছেন, শ্বশুরকে কাজল এই প্রশ্ন করতেই মেজাজ হারিয়ে ফেলেন তিনি। সামান্য কথা কাটাকাটিও হয় দু’জনের মধ্যে। এর পর কাজল পাশ কাটিয়ে চলে যাওয়ার চেষ্টা করতেই হাতে থাকা ইট দিয়ে তাঁর মাথায় শ্বশুর একের পর এক আঘাত করেন বলে অভিযোগ।

Advertisement

পুলিশ জানিয়েছে, শ্বশুরের হাতে আক্রান্ত হয়ে কাজল পালানোর চেষ্টা করেন। কিন্তু তাঁর পিছু ধাওয়া করেন শ্বশুর। স্থানীয় বাসিন্দারা তাঁকে আটকান। কাজলকে উদ্ধার করা হয়। এর পরই প্রবীণ তাঁর স্ত্রীকে হাসপাতালে ভর্তি করান। হাসপাতাল সূত্রে খবর, কাজলের মাথায় ১৭টি সেলাই পড়েছে।

মেয়েকে মারধরের ঘটনার খবর পৌঁছয় কাজলের বাপের বাড়ি হরিয়ানার ফরিদাবাদে। কাজলের বাবা-মা মেয়ের শ্বশুরের বিরুদ্ধে বধূ নির্যাতনের অভিযোগ দায়ের করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন