Sexual Harassment

মুম্বইয়ের হোটেলে বাগদান অনুষ্ঠান চলাকালীন গণধর্ষণ! অভিযুক্ত তিন

Advertisement

সংবাদসংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০২০ ১৮:০৮
Share:

প্রতীকী চিত্র।

বাগদান অনুষ্ঠান চলাকালীনই লালসার শিকার হতে হল ২২ বছরের এক তরুণীকে। গত নভেম্বর মাসের ৮ তারিখে মুম্বইয়ের আন্ধেরি-কুর্লা রোডের ধারে একটি হোটেলে এনজেগমেন্ট পার্টির আয়োজন করা হয়। সেখানেই নিমন্ত্রিত ছিল অভিযুক্তদের একটা অংশ। সেই নিমন্ত্রিত ও অনুষ্ঠানের আয়োজকের বিরুদ্ধেই রবিবার স্থানীয় থানায় ধর্ষণের অভিযোগ করলেন ওই পার্টিতে নিমন্ত্রিত অন্য এক তরুণী।

Advertisement

অভিযোগে লেখা হয়েছে, আক্রান্ত ওই মহিলা অভিযুক্তদের মতোই এনগেজমেন্ট পার্টিতে নিমন্ত্রিত ছিলেন। সেদিন অনেক রাতে, যখন অনুষ্ঠানস্থল থেকে সব লোক চলে গিয়েছে, তখন তাঁকে ধর্ষণ করে ওই তিন অভিযুক্ত। তার মধ্যে দু’জন নিমন্ত্রিত ছিল, আর একজন খোদ পার্টির আয়োজক।

Advertisement

আরও পড়ুন: ‘এখানে তেল বৃষ্টি হচ্ছে’, দিল্লিতে দমকলের কাছে একের পর এক ফোন

পুলিশ এখনও পর্যন্ত অবিনাশ পাঙ্গেকর (২৮), তেজস (২৭)নামের দুই অভিয়ুক্তকে চিহ্নিত করেছে। এদের মধ্যে পাঙ্গেকরই তার এনগেজমেন্ট উপলক্ষে পার্টির আয়োজন করেছিল এবং বাকিদের নিমন্ত্রণ করেছিল। আক্রান্ত অভিয়োগ করেছেন, সেদিন রাতে তাঁকে জোর করে মদ খাইয়ে দেওয়া হয়েছিল। পরিকল্পনা করেই সেদিন রাতে বাকি নিমন্ত্রতরা চলে যাওয়ার পরেও অভিযুক্তরা হোটেলে বসে ছিল। শেষে হোটেল ফাঁকা হযে যাওয়ায় শুরু হয় ধর্ষণ। কেন এত দিন ধরে তা হলে চুপ করেছিলেন অভিযোগকারিণী? তিনি জানিয়েছেন, ঘটনাপ্রবাহ তাঁকে এতটাই নাড়া দিয়েছিল যে পুলিশে অভিযোগ করার সাহস জোগাড় করতে সময় লেগে গেল। বর্তমানে এই মামলাটি সহর থানা তদন্ত করে দেখছে, কারণ, হোটেলটি ওই থানা এলাকায়।

আরও পড়ুন: দলের বক্তব্য বলার জন্য বিভিন্ন নেতার সাপ্তাহিক ‘রস্টার’ বেঁধে দিল তৃণমূল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন