Metro

২০০০ টাকার জন্য মেট্রোয় ঝাঁপ দিলেন মহিলা!

সবাইকে চমকে দিয়ে মেট্রোর লাইনে ঝাঁপ মারলেন এক মহিলা। ঝাঁপ মেরেই তুলে নিলেন মেট্রো ট্রাকে পড়ে থাকা দু’হাজার টাকার নোটটি।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৩ মার্চ ২০১৯ ১৬:০২
Share:

দিল্লি মেট্রো। ফাইল চিত্র।

মঙ্গলবার সকাল সাড়ে দশটা। দিল্লি মেট্রোর দ্বারকা মোড় স্টেশনে অফিস যাত্রীদের ভিড়। ট্রেনের জন্য প্রতীক্ষারত যাত্রীরা এদিক ওদিক করছেন কখন আসবে ট্রেন। সে সময়ই সবাইকে চমকে দিয়ে মেট্রোর লাইনে ঝাঁপ মারলেন এক মহিলা। ঝাঁপ মেরেই তুলে নিলেন মেট্রো ট্রাকে পড়ে থাকা দু’হাজার টাকার নোটটি।

Advertisement

এর মধ্যেই চলে এল ট্রেন। আঘাত পেলেও অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন ওই মহিলা। এই ঘটনার জেরেই মঙ্গলবার সকালে হইচই পড়ে যায় দিল্লি দ্বারকা মেট্রো স্টেশনে। বেশ কিছুক্ষণের জন্য বন্ধ হয়ে যায় মেট্রোর ব্লু লাইন সার্ভিস। এই ব্লু লাইন সার্ভিস দ্বারকা সেক্টর-২১ এর সঙ্গে যুক্ত করেছে নয়ডা ইলেকট্রনিক্স সিটিকে।

ঘটনার পরেই ট্রাকে ঝাঁপ দেওয়া ওই মহিলাকে আটক করে মেট্রোর নিরাপত্তার দায়িত্বে থাকা সিআইএসএফ। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা করানোর পর বেশ কিছুক্ষণ ধরে চলে জিজ্ঞাসাবাদ। শেষে একটি মুচলেকা লিখিয়ে ছেড়ে দেওয়া হয় ওই মহিলাকে।

Advertisement

আরও পড়ুন: ডান্ডি মার্চ নিয়ে বিশ্ববাসীর উদ্দেশে কী লিখেছিলেন গাঁধীজি?

এই ঘটনার পর মেট্রোর এক সিরিয়র অফিসার বলেছেন, ‘‘পড়ে যাওয়া ২০০০ টাকা তোলার জন্যই ঝাঁপ দিয়েছিলেন ওই মহিলা। সে সময়ই নয়ডার দিকে যাওয়া ট্রেনটি প্ল্যাটফর্মে ঢুকছিল।’’

আরও পড়ুন: কথা না বলে ‘পাকিস্তানি ড্রামা’ দেখছে স্ত্রী, রাগে কুপিয়ে দিল স্বামী

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন