Love Affair

ফেসবুকে যুবকের প্রেমে হাবুডুবু তরুণী, পরকীয়ার জেরে স্বামীকে খুন করে পুলিশের জালে

ফেসবুকে যুবকের সঙ্গে প্রেমের কারণে স্বামীকে খুনের অভিযোগ উঠল এক তরুণীর বিরুদ্ধে। গ্রেফতার করা হয়েছে ওই তরুণী এবং তাঁর প্রেমিককে।

Advertisement

সংবাদ সংস্থা

বরেলি শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৩ ১৫:৩০
Share:

যুবকের স্ত্রী, তাঁর প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ। প্রতীকী ছবি।

বিয়ের পর ফেসবুকে এক যুবকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন তরুণী। সেই যুবকের জন্য স্বামীকে খুন করলেন ওই তরুণী। এই অভিযোগ উঠেছে উত্তরপ্রদেশের বরেলি এলাকায়।

Advertisement

পুলিশ সূত্রে খবর, কান্ধারপুর গ্রামের বাসিন্দা ২৭ বছরের রোহিত কুমারকে খুনের অভিযোগ উঠেছে তাঁর স্ত্রীর বিরুদ্ধে। শনিবার একটি মাঠ থেকে ওই যুবকের দেহ উদ্ধার করা হয়। তদন্ত শুরুর ২৪ ঘণ্টার মধ্যে যুবকের স্ত্রী আরতিকে গ্রেফতার করে পুলিশ।

যুবকের স্ত্রীকে গ্রেফতারের পরই বিবাহ-বহির্ভূত সম্পর্কের কথা জানতে পারে পুলিশ। ফেসবুকে এক যুবকের সঙ্গে বন্ধুত্ব হয়েছিল নিহতের স্ত্রীর। কয়েক দিনের মধ্যেই সেই সম্পর্ক প্রেমে গড়ায়। ওই যুবকের সঙ্গে প্রেমের সম্পর্কের কারণেই ওই মহিলা তাঁর স্বামীকে খুন করেছেন বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

Advertisement

যুবকের স্ত্রীর ফেসবুক বন্ধু অনুজ পটেল ও তাঁর এক বন্ধু বিবেক কুমারকেও গ্রেফতার করেছে পুলিশ। খুনের ঘটনায় তাঁদের কী ভূমিকা রয়েছে, খতিয়ে দেখছে পুলিশ। ধৃতদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২০১, ৩৪ ধারায় মামলা রুজু করা হয়েছে।

রবিবার ধৃতদের আদালতে হাজির করানো হয়। তাঁদের জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার রাহুল ভাটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন