Crime

নিজের দুই সন্তানকে বিষ খাইয়ে খুন করলেন মা!

বিষ খাইয়ে নিজের দুই সন্তানকে খুন করার অভিযোগ উঠল এক মহিলার বিরুদ্ধে। পারিবারিক অশান্তির কারণে হত্যা বলে অনুমান পুলিশের।

Advertisement

সংবাদ সংস্থা

ঔরঙ্গাবাদ শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৩৩
Share:

দুই শিশুকে খুনের অভিযোগ উঠেছে তাদের মায়ের বিরুদ্ধে। প্রতীকী ছবি।

যাদের গর্ভে ধরেছিলেন, তাদেরই মেরে ফেললেন! বিষ খাইয়ে নিজের দুই সন্তানকে খুনের অভিযোগ উঠল এক মহিলার বিরুদ্ধে। ঘটনাটি ঔরঙ্গাবাদের সাদাতনগরের। পারিবারিক অশান্তির জেরে ওই মহিলা সন্তানদের খুন করেছেন বলে প্রাথমিক ভাবে মনে করছে পুলিশ।

Advertisement

সোমবার রাতে দুই শিশুকে খুন করা হয় বলে অভিযোগ। দুই শিশুর রহস্যজনক মৃত্যুর খবর পেয়ে তদন্ত শুরু করে পুলিশ। দুই শিশুর মধ্যে এক জনের বয়স ৮ এবং অন্য জনের বয়স ৪। সন্তানদের খুনের কথা আত্মীয়দের কাছে ওই মহিলা স্বীকার করেছেন বলে পুলিশ সূত্রে দাবি।

Advertisement

মহিলার আত্মীয়রা পুলিশকে জানিয়েছেন, গত ১৫ দিন ধরে স্বামীর সঙ্গে ওই মহিলার অশান্তি চলছিল। প্রায়শই তাঁদের মধ্যে ঝামেলা বাধত। তার জেরেই এই হত্যা বলে সন্দেহ পুলিশের। সোমবার রাত সাড়ে ১১টা নাগাদ অসুস্থ অবস্থায় দুই শিশুকে প্রথমে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। এই প্রতিবেদন লেখা পর্যন্ত মহিলাকে গ্রেফতার করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন