Rajasthan

নৃশংস অত্যাচার! রাজস্থানে বিয়ে করতে না চাওয়ায় কেটে নেওয়া হল মহিলার নাক, জিভ

পুলিশ জানিয়েছে, হামলার দিন বাড়িতে গুড্ডি আর তাঁর মা একাই ছিলেন। সেদিন হঠাৎ তাঁদের বাড়িতে ঢুকে পড়ে ১০ থেকে ১৫ জন হামলাকারী।

Advertisement

সংবাদ সংস্থা

জয়সলমের শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২০ ১৩:৪৬
Share:

প্রতীকী চিত্র

২৮ বছরের বিধবা মহিলা বিয়ে করতে চাননি। তাই তাঁকে আক্রমণ করল দূষ্কৃতিরা। কেটে নেওয়া হল জিভ, নাক। ঘটনাটি ঘটেছে রাজস্থানের জয়সলমের জেলার সাঁকদা থানা এলাকায়। ঘটনার পর ইতিমধ্যে পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

স্থানীয় থানার আধিকারিক জানিয়েছেন, ১৭ অক্টোবর বসির খান নামে স্থানীয় এক বাসিন্দা সাঁকদা থানায় অভিযোগ দায়ের করেন। সেখানে তিনি উল্লেখ করেন তাঁর বোন গুড্ডির কথা। গুড্ডির ৬ বছর আগে বিয়ে হয়েছিল। বিয়ের ১ বছরের মাথায় তাঁর স্বামীর মৃত্যু হয়। তার পর থেকে ছেলেকে নিয়েই আছেন গুড্ডি। কিন্তু তাঁর উপর চাপ তৈরি করছিলেন শ্বশুরবাড়ির লোকেরা। তাঁরা বাধ্য করছিলেন গুড্ডির থেকে ১৫ বছরের বড় এক ব্যক্তিকে বিয়ে করতে। কিন্তু তাতে রাজি হননি তিনি। সেখান থেকেই শুরু ঝামেলা।

পুলিশ জানিয়েছে, হামলার দিন বাড়িতে গুড্ডি আর তাঁর মা একাই ছিলেন। সেদিন হঠাৎ তাঁদের বাড়িতে ঢুকে পড়ে ১০ থেকে ১৫ জন হামলাকারী। তাঁদের হাতে তরোয়াল-সহ একাধিক ধারালো অস্ত্র ছিল। ছিল বন্দুক, লাঠি। সেই সময়েই আক্রোশে গুড্ডি আর তাঁর মায়ের উপর হামলকারীরা ঝাঁপিয়ে পড়ে। গুড্ডির জিভ ও নাক কেটে নেওয়া হয়। চিৎকার শুনে আশেপাশের লোক ছুটে এসে পুলিশকে খবর দেন এবং আহত দুই মহিলাকে হাসপাতালে নিয়ে যান। ইতিমধ্যে বাইকে করে চম্পট দেয় হামলাকরীরা।

Advertisement

আরও পড়ুন: দিল্লিতে তাপমাত্রার পতন জারি, শৈত্যপ্রবাহের আশঙ্কা, পাল্লা দিয়ে বাড়ছে দূষণ এবং কোভিড সংক্রমণ

পুলিশ জানিয়েছে, দায়ের করা রিপোর্টের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে পাঁচজনককে। বাকিদের সন্ধান চালাচ্ছে পুলিশ।

আরও পড়ুন: নাগরোটা কাণ্ডে পাক হাইকমিশনারকে তলব করে প্রতিবাদ নয়াদিল্লির

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন