National News

ভাবতেই পারছেন না এই ছবিটা কার! দেখলে চমকে যাবেন

এই ছবি এক হাই-প্রোফাইল সেলিব্রিটির। এ দেশে তাঁকে চেনেন না, এমন লোক খুঁজে পাওয়া শক্ত। কিন্তু তিনি যে মার্শাল আর্টে এই রকম পারদর্শী, তা ক’জন জানেন?

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০১ নভেম্বর ২০১৭ ১৬:০০
Share:
০১ ০৬

জাপানি মার্শাল আর্ট ‘আইকিডো’ শিখতে দেখা যাচ্ছে যাঁকে, তিনি গোটা ভারতে অত্যন্ত পরিচিত মুখ। আন্দাজ করতে পারছেন কি, ইনি কোন সেলিব্রিটি? ছবি: @Bharad-এর টুইটার হ্যান্ডল থেকে।

০২ ০৬

চমকে যেতেই হবে। রাহুল গাঁধীকে আইকিডো শিখতে দেখা যাচ্ছে এই ছবিতে। সেনসেই পরিতোষ করের ক্লাসে মনোযোগী ছাত্র কংগ্রেস সহ-সভাপতি। ছবি: @Bharad-এর টুইটার হ্যান্ডল থেকে।

Advertisement
০৩ ০৬

নয়াদিল্লিতে সম্প্রতি এক আলোচনা সভায় বক্সার বিজেন্দ্র সিংহের প্রশ্নের জবাব দিতে গিয়ে কংগ্রেস সহ-সভাপতি জানিয়েছিলেন, তাঁর আইকিডো ব্ল্যাকবেল্ট রয়েছে। ছবি: @Bharad-এর টুইটার হ্যান্ডল থেকে।

০৪ ০৬

রাহুল আইকিডো শিখেছেন জেনে উৎসাহিত হন বিজেন্দ্র। মার্শাল আর্ট শিক্ষার কিছু ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করতে রাজনীতিককে অনুরোধ করেন বক্সার। ছবি: @Bharad-এর টুইটার হ্যান্ডল থেকে।

০৫ ০৬

রাহুল গাঁধী সে দিন বিজেন্দ্রর প্রস্তাবে রাজি হয়ে গিয়েছিলেন। কিন্তু রাহুলের আগেই সোশ্যাল মিডিয়ায় সেই ছবি ছেড়ে দিলেন আর এক জন, যিনি পরিতোষ করের ক্লাসে রাহুলের সতীর্থ ছিলেন। ছবি: @Bharad-এর টুইটার হ্যান্ডল থেকে।

০৬ ০৬

নিয়মিত আইকিডো চর্চা করেন তিনি, বিজেন্দ্রকে জানিয়েছিলেন রাহুল। তবে গত কয়েক মাসে রাজনীতির মাঠে-ময়দানে একটু বেশিই দৌড়তে হচ্ছে। তাই শরীরচর্চা একটু অবহেলিতই হচ্ছে। এ কথাও কংগ্রেস সহ-সভাপতি জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement