স্ত্রীকে খুন করে পলাতক যুবক

স্ত্রী টিবি রোগে আক্রান্ত। অন্য মহিলাকে বিয়ে করতে তাই স্ত্রীকে খুনের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। গত রাতে ঘটনাটি ঘটেছে করিমগঞ্জের ফকিরাবাজারের বড়পুরাহুরিয়া গ্রামে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

করিমগঞ্জ শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০১৬ ০২:০৮
Share:

স্ত্রী টিবি রোগে আক্রান্ত। অন্য মহিলাকে বিয়ে করতে তাই স্ত্রীকে খুনের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। গত রাতে ঘটনাটি ঘটেছে করিমগঞ্জের ফকিরাবাজারের বড়পুরাহুরিয়া গ্রামে। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত মকলিজুর রহমান পলাতক। নিহত রাবিয়া বেগমের ছেলেই তার বাবার বিরুদ্ধে ওই অভিযোগ জানিয়েছে।

Advertisement

পুলিশ জানায়, গত কাল নিজের ঘর থেকেই রাবিয়া বেগমের মৃতদেহ উদ্ধার করা হয়। শ্বাসনালী কেটে তাঁকে খুন করা হয়েছিল। রাবিয়া বেগমের ছেলেকে জেরা করে পুলিশ জানতে পারে, মায়ের সঙ্গে তার বাবার সুসম্পর্ক ছিল না। মাঝেমধ্যেই দু’জনের ঝামেলা হতো। রাবিয়ার টিবি রোগ ছিল। তা নিয়েও ক্ষোভ ছিল মকলিজুরের। প্রাথমিক তদন্তে পুলিশ জেনেছে, মকলিজুর অন্য এক মহিলাকে বিয়ে করার চেষ্টা করছিল। দ্বিতীয় বিয়ের জন্য সে নিজের স্ত্রীকে খুন করেছে।

মহিলার দেহ উদ্ধার। হাইলাকান্দি শহরে নিজের বাড়িতে এক মহিলার দেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ জানায়, ৪ নম্বর ওয়ার্ডের একটি বাড়িতে থাকতেন রাজশ্রী চৌধুরী। তিনি অবিবাহিত ছিলেন। গত কাল তাঁর বাড়ির একটি ঘরের মাটিতে তাঁর দেহ পড়ে থাকতে দেখা যায়। এলাকাবাসী পুলিশকে জানিয়েছেন, সোমবার থেকে বছর পঞ্চাশের রাজশ্রীদেবীকে দেখা যাচ্ছিল না। গত কাল এ নিয়ে পুলিশে খবর দেওয়া হয়। বাড়ির পিছন দিকে একটি দরজা খোলা ছিল। ভিতরে ঢুকে পুলিশ দেখতে পায়, মাটিতে পড়ে রয়েছে ওই মহিলার দেহ। একাই ওই বাড়িতে থাকতেন রাজশ্রীদেবী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন