Tattoo on Penis

বৃদ্ধের পুরুষাঙ্গ ঢাকা শুধুই ট্যাটুতে, তা দেখতে ভিড় জমালেন পড়শিরা! খরচ কত পড়ল?

প্রথমে হাত, তার পর পিঠ, তার পর পা। এ ভাবে দেহের সব অংশে ট্যাটু করতে করতে হঠাৎই এক বৃদ্ধের মনে হয়, গোপনাঙ্গটিকেও বাদ দেওয়া উচিত নয়।

Advertisement

সংবাদ সংস্থা

নিউ ইয়র্ক শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৩ ১৮:৩২
Share:

রে-র এমন ইচ্ছার কথা শুনে কোনও ট্যাটু শিল্পীই প্রথমে রাজি হননি। ছবি: সংগৃহীত।

জীবনে একটিই শখ। সারা দেহ ঢাকা থাকবে ট্যাটুতে। মুখটুকু ছাড়া বাদ যাবে না শরীরে সামান্যতম অংশও। এমনি, গোপনাঙ্গের ত্বকেও ফুটে উঠবে কারুকাজ। এমন শখ পূরণ করতে প্রায় ১০ হাজার ডলার খরচ করে বসলেন এক বৃদ্ধ। ভারতীয় অঙ্কে যার পরিমাণ প্রায় ৮ লক্ষ ২৩ হাজার টাকা।

Advertisement

ম্যানচেস্টারের বাসিন্দা, বছর ৬৫-র রে হগটন শৈশব থেকেই শখ করে গায়ে ট্যাটু করতে শুরু করেন। কিন্তু সেই শখ ক্রমশ নেশায় পরিণত হয়। প্রথমে হাত, তার পর পিঠ, তার পর পা। এ ভাবে দেহের সব অংশে ট্যাটু করতে করতে হঠাৎই তাঁর মনে হয়, গোপনাঙ্গটিকেও বাদ দেওয়া উচিত নয়। সেই দেশের সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে রে বলেন, “শুধু সামান্য রক্তপাত আর পরের দিন হাঁটাচলা করতে অসুবিধা ছাড়া আমার একটুও কষ্ট হয়নি।”

রে-র এমন ইচ্ছার কথা শুনে কোনও ট্যাটু শিল্পীই প্রথমে রাজি হননি। তাঁর মনে হয়, যে পদ্ধতিতে ট্যাটু আঁকা হয়, দেহের অন্যান্য অংশ সহ্য করতে পারলেও তুলনায় স্পর্শকাতর পুরুষাঙ্গ তা পারবে না। কিন্তু রে-ও হাল ছাড়ার পাত্র নন। বহু অপেক্ষার পর এক শিল্পীর খোঁজ পান, যিনি এ কাজে রাজি। তার পর শুভ কাজে আর বিলম্ব করেননি। নিজের শখপূরণ করতে সময় লেগেছিল ৪ ঘণ্টা।

Advertisement

এক সময়ে সেনায় ছিলেন। এখন বডিবিল্ডার। জিমের মালিকও। রে জানিয়েছেন, সারা গায়ে আঁকা ট্যাটু তাঁকে নিজের এলাকায় পরিচিত দিয়েছিল। কিন্তু শরীরের এই বিশেষ জায়গায় ট্যাটু করার খবর ছড়িয়ে পড়তেই তাঁর জিমে ভিড় বেড়েছে। তাঁর ‘অটোগ্রাফ’ নিতে বহু দূর থেকে ছুটে আসে মানুষজন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন