Neena Gupta

৬৩ বছর বয়সে শরীরচর্চায় মন দিয়েছেন নীনা! পুশ আপ করে বললেন একটু দেখনদারি তো করতেই হবে

সমাজমাধ্যমে খুব বেশি সক্রিয় নীনা। সারা দিন কী করেন, সবটাই ভাগ করে নেন ভক্তদের সঙ্গে। সম্প্রতি নীনা মন দিয়েছেন শরীরচর্চায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২২ ১৩:৪২
Share:

হালফিলে বলিপাড়ায় বেশ চর্চা চলছে নীনাকে নিয়ে। ছবি: সংগৃহীত।

‘গুডবাই’ এর পর ‘উঁচাই’। ২০২২ সালে পর পর দু’টি ছবি মুক্তি পেল অভিনেত্রী নীনা গুপ্তের। হালফিলে বলিপাড়ায় বেশ চর্চা চলছে নীনাকে নিয়ে। ওয়েস্ট ইন্ডিজ়ের ক্রিকেটার ভিভ রিচার্ডসের বান্ধবী কিংবা পোশাকশিল্পী কন্যা মাসাবা গুপ্তের মা বলেই নয়, অভিনয় দক্ষতা, নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা আলোচনা ও এই বয়সেও ফ্যাশন নিয়ে এতটা সচেতনতার কারণে ইদানীং প্রচারের আলোকে বর্ষীয়ান অভিনেত্রী।

Advertisement

সমাজমাধ্যমে বেশ সক্রিয় নীনা। সারা দিন কী করেন, সবটাই ভাগ করে নেন ভক্তদের সঙ্গে। সম্প্রতি নীনা মন দিয়েছেন শরীরচর্চায়। সেই খবরও নিজেই জানিয়েছেন তিনি সমাজমাধ্যমে। নীনার শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে হাঁটুর উপর ভর দিয়ে পুশ আপ করছেন তিনি। তবে একা নন, ফিটনেস ট্রেনারের কড়া নজরদারিতে চলছিল অভিনেত্রীর শরীরচর্চা। ভিডিয়োর নীচে নীনা লিখেছেন, ‘‘সবে শুরু করেছি, কিন্তু একটু দেখনদারি না করলে কি চলে?’’

নীনার এই রূপ দেখে নেটিজ়েনরা মুগ্ধ। কেউ লিখেছেন, ‘‘খুবই ভাল সিদ্ধান্ত নিয়েছেন ম্যাডাম!’’ কেউ আবার লিখেছেন ‘‘আপনার এই কাজ আরও অনেককেই অনুপ্রাণিত করবে।’’

Advertisement

নীনার হাতে এখন একগুচ্ছ কাজ। পরের বছর ‘গোয়ালিয়র’ ছবিতে দেখা যাবে তাঁকে। চলতি বছরে ২টি ছবিতেই অমিতাভ বচ্চনের সঙ্গে দেখা গিয়েছে তাঁকে। ‘গোয়ালিয়র’-এও অমিতাভের সঙ্গেই পর্দা ভাগ করবেন নীনা। তাই ফিটনেস নিয়ে কোনও রকম আপস করতে নারাজ তিনি!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন