Alia Bhatt

জিমে যাওয়ার আগে কোন খাবারের কথা ভাবেন আলিয়া? নিজেই জানালেন নেটমাধ্যমে

পিৎজার কথা ভাবতে ভাবতে আলিয়া পৌঁছে যান জিমে। শরীরচর্চা করতে হবে ভেবে দুঃখে থেকে তো আর লাভ নেই। না হয় একটু মজাই করা হল!

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ জুন ২০২১ ২১:৪৬
Share:

আলিয়া ভট্ট। ফাইল চিত্র

সুন্দর চেহারা পাওয়া কি সহজ কথা? তার চেয়েও কঠিন হল সেই চেহারা ধরে রাখা। তিনি সুপার মডেল হোন না বিখ্যাত তারকা, রোজ শরীরচর্চা চালিয়ে যাওয়ার জন্য প্রয়োজন হয় বাড়তি মনের জোর। অনুপ্রেরণাও লাগে। নেটমাধ্যমে নতুন ভঙ্গিতে সে কথাই মনে করালেন বলিউডের আলিয়া ভট্ট।

Advertisement

মাঝেমধ্যেই পত্রপত্রিকায় দেখা যায় অলিয়ার জিমে যাওয়ার ছবি। তাঁর শরীরচর্চার সময়ের পোশাক থেকে জলের বোতল, সবের ছবি দেখেই উৎসাহ পান অনুরাগীরা। কিন্তু তাঁরও যে মাঝেমাঝে জিমে যাওয়ার আগে উৎসাহে ভাটা পড়ে। আলিকাকে ঠেলে জগিং করতে পাঠাবেন কে?

ইনস্টাগ্রামে স্টোরিতে আলিয়া দেখালেন, এমন সময়ে কী করতে হয় তাঁকে। যে পিৎজাটি খেতে ইচ্ছা করছে, তার কথাও ভাবতে ছাড়েন না অভিনেত্রী। সেই পিৎজা খাওয়ার লোভে যদি কয়েক ক্যোলোরি ঝরিয়ে আসার ইচ্ছা জোগানো যায়, তবে মন্দ কী!

Advertisement

সকলকে দেখিয়েছেন তিনি, এ ভাবেও কাজ হয়। সুন্দর জুতো পরে, জলের বোতল হাতে নিয়ে, পিৎজার কথা ভাবতে ভাবতে পৌঁছে যান জিমে। শরীরচর্চা করতে হবে ভেবে দুঃখে থেকে তো আর লাভ নেই। না হয় একটু মজাই করা হল!

নেটমাধ্যমে এমনই সব ছবি দিলেন আলিয়া। ছবি: ইনস্টাগ্রাম

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন