Queen Elizabeth II

রানির শেষকৃত্যে টানা ১৪ ঘণ্টা কভারেজ করতে করতে ঘুমিয়ে পড়লেন সংবাদিক! টিভিতে সম্প্রচারিত হল সেই দৃশ্য

১৯ সেপ্টেম্বর রানি দ্বিতীয় এলিজাবেথের শেষকৃত্য সম্পন্ন হয়েছে। অষ্ট্রেলিয়ার এক টিভি চ্যানেলে সেই শেষকৃত্যের লাইভ টেলিকাস্ট করছিলেন সঞ্চলক এলিসন ল্যাঙ্গডন, তখনই ঘটে বিপত্তি!

Advertisement

সংবাদ সংস্থা

লন্ডন শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২২ ১১:৩৫
Share:

রানির শেষকৃত্যের অনুষ্ঠান সম্প্রচার করতে গিয়ে ঘুমিয়ে পড়লেন সাংবাদিক!

রানি দ্বিতীয় এলিজাবেথের মৃত্যুর পর বিশ্ব জুড়ে সব স‌ংবাদমাধ্যমের খবরের শিরোনামে কেবলই রানির নাম। রানির শেষকৃত্যের টানা ১৪ ঘণ্টা কভারেজ করতে করতে ঘুমিয়েই পড়লেন এক সাংবাদিক। অস্ট্রেলিয়ার এক টিভি চ্যানেলের সঞ্চালক এলিসন ল্যাঙ্গডন রানির শেষকৃত্যের লাইভ টেলিকাস্ট চলাকালীন ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়েছিলেন, আর সেই দৃশ্য ক্যামেরাবন্দি হয়ে এখন নেটমাধ্যমে ভাইরাল।

Advertisement

সোমবার, ১৯ সেপ্টেম্বর রানি দ্বিতীয় এলিজাবেথের শেষকৃত্য সম্পন্ন হয়েছে। রানিকে চিরবিদায় জানাতে ওয়েস্টমিনস্টার অ্যাবেতে জড়ো হয়েছিলেন একাধিক দেশের রাষ্ট্রনেতা, রাজা। ছিল দু’হাজারেরও বেশি অতিথি-অভ্যাগতের ভিড়। এলিসন অস্ট্রেলিয়ান টিভি চ্যানেলের সকালের অনুষ্ঠান টুডে-র জন্য রানির শেষকৃত্যের অনুষ্ঠানটি উপস্থাপনা করছিলেন। তাঁর দীর্ঘ ১৪ ঘণ্টার শিফ্‌টের শেষে তিনি যখন একটি ভাঁজ করা জ্যাকেটের উপর মাথা রেখে ঘুমিয়ে পড়েন, তখন সেই ঘটনা ক্যমেরাবন্দি হয়ে যায়।

এলিসনের ভক্তরা সেই ছবিগুলি নেটমাধ্যমে শেয়ার করেছিলেন। পর দিন এলিসন নিজেই সেই ছবি রি-শেয়ার করে লেখেন, ‘১৪ ঘণ্টা শিফ্‌টের পর সবই মেনে নেওয়া যায়!’

Advertisement

নিজের আগের পোস্টে এলিসন লেখেন, ‘বাকিংহাম প্যালেসে এসে রানি এলিজাবেথের শেষকৃত্যের সাক্ষী থাকা সত্যিই সৌভাগ্যের বিষয়।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন