Vijay Deverakonda

South Indian Actor Vijay’s Diet: সামান্থা পাশে, তবু নজর টানল বিজয়ের সুঠাম চেহারা! দক্ষিণী অভিনেতার এমন স্বাস্থ্যের রহস্য কী

মূলত তেলুগু ছবিতে অভিনয় করেন দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডা। পেশিবহুল বিজয় স্বাস্থ্য ধরে রাখতে মেনে চলেন একাধিক নিয়ম।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২২ ১৩:৫৩
Share:

বিজয় দেবেরাকোন্ডার সুঠাম দেহের রহস্য কী ছবি: ইনস্টাগ্রাম

‘অর্জুন রেড্ডি’ থেকে ‘ডিয়ার কমরেড’, একের পর এক সুপারহিট ছবিতে দর্শকদের মন কেড়ে নিয়েছেন দক্ষিণী চিত্রতারকা বিজয় দেবেরাকোন্ডা। শুধু অভিনয় নয়, সুঠাম ও পেশিবহুল শরীরের জন্যও বেশ জনপ্রিয় তিনি। নিজেকে ফিট রাখতে নিয়মিত শরীরচর্চার পাশাপাশি খাবারদাবারের বিষয়েও সব সময়ে সতর্ক থাকেন ৩৩ বছর বয়সি এই তারকা।

Advertisement

প্রতীকী ছবি। ছবি: সংগৃহীত

শরীরচর্চা

পেশি গড়ে তুলতে জিমে নিয়মিত ঘাম ঝরান বিজয়। ওজন তুলতে খুবই পছন্দ করেন তিনি। ২০২০ সালের একটি ভাইরাল ভিডিয়োতে পায়ে ওজন তুলতে দেখা গিয়েছিল তাঁকে। শরীরচর্চার পাশাপাশি বিভিন্ন রকমের খেলাধুলোতেও আগ্রহ রয়েছে বিজয়ের। তাঁর প্রিয় খেলা ভলিবল, ব্যাডমিন্টন ও ক্রিকেট।

Advertisement

খাদ্যাভ্যাস

শাকসব্জি খেতে সবচেয়ে বেশি পছন্দ করেন বিজয়। পাশাপাশি, স্বাস্থ্য ভাল রাখতে চিনি খাওয়া যতটা সম্ভব এড়িয়ে চলেন। তবে মাঝেমধ্যে যে ফাস্ট-ফুড একেবারে খান না, তা নয়। যদি এই ধরনের খাবার খেতে হয়, তবে স্বাস্থ্যকর বার্গার খান বিজয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন