Disha Patani

স্বচ্ছ নেটের পোশাকে উন্মুক্ত বক্ষদেশ! কালো পোশাকে দিশার ছবি ছড়িয়ে পড়তেই উঠল নিন্দার ঝড়

সম্প্রতি দিশা এমন ভিডিয়ো শেয়ার করেছেন, যা দেখে ঘুম উড়েছে তাঁর অনুরাগীদের। কী এমন ছিল সেই ভিডিয়োতে?

Advertisement
শেষ আপডেট: ১২ মার্চ ২০২৩ ১৮:০৯
Share:

বিভিন্ন কায়দায় পোশাক পরে ইনস্টাগ্রামে প্রায়ই ছবি ও ভিডিয়ো শেয়ার করেন দিশা। ছবি: সংগৃহীত।

নতুন প্রজন্মের বলি নায়িকাদের মধ্যে তাঁর নাম প্রথমেই আসে প্রথম সারিতেই। তিনি দিশা পটানি। মেদহীন সুন্দর ছিপছিপে চেহারার সঙ্গে দারুণ উচ্চতা। দিশার সৌন্দর্যে বুঁদ দর্শক। কিছু দিন আগেও দিশা আর টাইগার শ্রফের প্রেম নিয়ে বলিপাড়ায় চলত ব্যাপক চর্চা! তবে এ বার পোশাকের কারণে অনুরাগীদের মুখে দিশার নাম।

Advertisement

বিভিন্ন কায়দায় পোশাক পরে ইনস্টাগ্রামে প্রায়ই ছবি ও ভিডিয়ো শেয়ার করেন দিশা। সেই সব পোশাক নিয়ে চর্চাও চলে তুঙ্গে। সম্প্রতি দিশা এমন এক ভিডিয়ো শেয়ার করেছেন, যা দেখে ঘুম উড়েছে অনুরাগীদের। ইদানীং স্বচ্ছ পোশাক পরার ফ্যাশনে গা ভাসিয়েছেন বলি নায়িকারা। এ বার সেই পথে হাঁটলেন দিশাও।

ভিডিয়োতে দেখা যাচ্ছে দিশার পরনে স্বচ্ছ নেটের ছোট পোশাক। উন্মুক্ত বক্ষ, গলায় কালো নেটের চোকার। হাতে পায়ে নেটের গ্লাভস, পায়ে লোমশ বুট! কখনও মে়ঝেতে শুয়ে পড়ে ক্যামেরাবন্দি হচ্ছেন। কখনও আবার খোলা অগোছালো চুল নিয়ে খেলায় মজেছেন অভিনেত্রী! ভিডিয়ো ও ছবি ছড়িয়ে পড়া মাত্রই অনুরাগীদের নজর কেড়েছে।

Advertisement

ভিডিয়োটি ভাইরাল হতেই নিন্দার ঝড় উঠেছে সমাজমাধ্যমে। কেউ লেখেছেন, ‘‘পর্ন অভিনেত্রীর মতো লাগছে আপনাকে।’’ কেউ আবার লিখেছেন, ‘‘হঠাৎ কী হল আপনার? 'এম এস ধোনি'-তে এত ভাল অভিনয় করেছেন, তবে এখন আর তেমন অভিনয় করেন না। এই পথে হাঁটতে শুরু করলেন কেন?’’ নিন্দকদের কথায় কান দিতে নারাজ দিশা। এই মুহূর্তে ছবির কাজ নিয়ে ব্যস্ত তিনি। শেষ মুক্তি পাওয়া ছবি ‘এক ভিলেন রিটার্নস’ বক্স অফিসে ভাল ফল না করলেও তিনি পরবর্তী কাজ নিয়ে বেশ আশাবাদী। এর পর সিদ্ধার্থ মলহোত্রের সঙ্গে ‘যোদ্ধা’ ছবিতে দেখা যাবে দিশাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন