Rashmika Mandanna

স্বচ্ছ পোশাকে স্পষ্ট শরীর! ‘শেষে কিনা উরফি সাজলেন’, অনুরাগীদের কটাক্ষ রশ্মিকাকে

তবে সম্প্রতি একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রশ্মিকাকে তাঁর পোশাকের জন্য বেশ কটাক্ষ শুনতে হয়েছে। কেমন ছিল সেই সাজ?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:১৭
Share:

অভিনয় কিংবা নাচই নয়, ইদানীং রশ্মিকার পোশাকও নজর কাড়ছে অনুরাগীদের। ছবি: সংগৃহীত।

রশ্মিকা মন্ধানা। দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী। ‘গীত গোবিন্দম’ এবং ‘কিরিক পার্টির’ মতো ছবিতে অভিনয় করে তাঁর দক্ষতার প্রমাণ দিয়েছেন। আল্লু অর্জুনের বিপরীতে জনপ্রিয় ছবি ‘পুষ্পা’-তে তাঁর অভিনয় নজর কেড়েছে সকলের। নিপুণ অভিনয় দক্ষতার পাশাপাশি রশ্মিকা পুষ্পা ছবির ‘সামি সামি’ গানে নাচের তালে যে শরীরী হিল্লোল তুলেছেন, তাতে মুগ্ধ হয়েছে আসমুদ্রহিমাচল। সম্প্রতি ‘মজনু’ ছবিতে সিদ্ধার্থ মলহোত্রের বিপরীতেও দারুণ মানিয়েছে তাঁকে। তবে কেবল অভিনয় কিংবা নাচই নয়, রশ্মিকার পোশাকও নজর কাড়ছে অনুরাগীদের।

Advertisement

তবে সম্প্রতি একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রশ্মিকাকে তাঁর পোশাকের জন্য বেশ কটাক্ষ শুনতে হয়েছে। রশ্মিকার পরনে ছিল কালো রঙের অফ শোল্ডার বডিকন শর্ট ড্রেস। পোশাকের সামনের দিকটা বড্ড খাটো হলেও পিছনে ছিল লম্বা ঝুল। পায়ে ছিল সোনালি হিল, কানে দুল আর টপ বান! এই পোশাকের জন্য একাধিক বার অস্বস্তির মুখে পড়তে হয় অভিনেত্রীকে। পোশাকটি পরে একেবারেই স্বচ্ছন্দবোধ করছিলেন না অভিনেত্রী। স্বচ্ছ পোশাক, উন্মুক্ত বক্ষ— রশ্মিকার সাজে যেন উরফি জাভেদের ছোঁয়া দেখতে পেলেন নেটাগরিকরা। কখনও আজব কায়দার পোশাক তৈরি কিংবা কখনও শরীর দেখানো পোশাক পরে সংবাদের শিরোনামে থাকেন উরফি।

রশ্মিকার এই সাজ দেখে সমাজমাধ্যমে ওঠে কটাক্ষের ঝড়। এক জন লিখেছেন, ‘‘রশ্মিকাও এখন উরফিকে ফলো করছেন, ভাবতেই পারছি না!’’ আর এক জন লিখেছেন, ‘‘বলিপাড়ায় এসেই শরীর দেখানো শুরু বয়ে গেল? আগেই তো ভাল ছিলেন, সাবেকি পোশাকে দারুণ মানায় আপনাকে, এমন পোশাকে খুব জঘন্য দেখাচ্ছে।’’

Advertisement

রইল রশ্মিকার সাজের ঝলক...

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন