Samantha Prabhu

Samantha Ruth Prabhu: বড়দিনের সন্ধ্যায় আকর্ষণীয় হয়ে উঠতে চান, ভরসা হোক সামান্থা প্রভুর রূপটান

এ বারের বড়দিনে যদি নিজেকে খানিক আলাদা দেখাতে চান, আপনার ভরসা হতে পারে দক্ষিণী নায়িকা সামান্থা রথ প্রভুর বিভিন্ন সাজ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২১ ১৪:৫৫
Share:

প্রিয়জনের নজর কাড়তে সেজে উঠুন সামান্থার মতো। ছবি: সংগৃহীত

মাঝে আর দুদিন। তারপরেই আসছে বড়দিন। মায়াবী আলোয় সেজে উঠেছে কলকাতা নগরী। সাজগোজ, রূপটান, খাওয়াদাওয়া— সব কিছু ছকে নিয়েছেন ইতিমধ্যেই। তবে এ বারের বড়দিনে যদি নিজেকে খানিক আলাদা দেখাতে চান, আপনার ভরসা হতে পারে দক্ষিণী নায়িকা সামান্থা প্রভু। সামান্থার ইনস্টাগ্রামে চোখ বোলালেই বোঝা যাবে অনেকের মতো এই দক্ষিণী অভিনেত্রীও চড়া রূপটানের পরিবর্তে হাল্কা সাজেই নিজেকে মেলে ধরতে পছন্দ করেন। এই বড়দিনে তাই প্রিয়জনের নজর কাড়তে সেজে উঠুন সামান্থার মতো।

Advertisement

ঠোঁট রাঙাতে

বড়দিনের সন্ধ্যায় ঠোঁট রাঙাতে বেছে নিতে পারেন সামান্থার মতো হাল্কা গোলাপি ঘেঁষা ন্যুড রং। তবে এই ধরনের লিপস্টিকের সঙ্গে কিন্তু রূপটানও মানানসই হতে হবে। খুব বেশি চড়া নয়, অথচ ঝলমলে হতে হবে রূপটান।

Advertisement

বড়দিনের সন্ধ্যায় ঠোঁট রাঙাতে বেছে নিতে পারেন সামান্থার মতো হাল্কা গোলাপি ঘেঁষা ন্যুড রং। ছবি: সংগৃহীত

চোখের রূপটান

সাজের পর আপনাকে কেমন দেখাচ্ছে, তা অনেকটা নির্ভর করে চোখের রূপটানের উপর। তাই চোখকে সাজিয়ে তুলতে হবে সযত্নে। চোখকে বড় দেখাতে নীচে নয়, সামান্থার মতো চোখের উপরের দিকে লাগান আইশ্যাডো। লিপস্টিক হাল্কা লাগালেও আইশ্যাডোর ক্ষেত্রে বেছে নিতে পারেন গাঢ় কোনও রং।

সামান্থার মতো চোখের উপরের দিকে লাগান আইশ্যাডো। ছবি: সংগৃহীত

ত্বকের রূপটান হোক চকচকে

সামান্থা রূপটানের পর ডাস্ট হাইলাইটারের পরিবর্তে ক্রিম জাতীয় হাইলাইটার ব্যবহার করেন। নাকের নীচে, চোখের পাশে, কপালের মতো জায়গাগুলিতে হাইলাইটার ব্যবহার করলে আলো পড়লে ত্বক চকচক করে ওঠে। তবে ফাউন্ডেশন লাগানোর আগে ত্বকে ট্রান্সলুসেট পাউডার লাগিয়ে নিতে পারেন।

সামান্থা ক্রিম জাতীয় হাইলাইটার ব্যবহার করেন। ছবি: সংগৃহীত

শুধু ত্বক নয়, চোখও হোক চকচকে

চোখের উপর আইশ্যাডো লাগানোর পর যদি মন একটু খুঁতখুঁত করে, মনে হয় যে শুধু ত্বক কেন, চোখের উপরের অংশও চকচকে করে তুলতে চান। তাহলে আইশ্যাডোর লাগানোর পর বাম বা ভ্যাসলিন লাগিয়ে নিতেপারেন সামান্থার মতো।

ছবি: সংগৃহীত

ভ্রু হোক চকমকে

প্রথমে একটি পেন্সিল দিয়ে ভ্রু এঁকে নিন। তারপর একটি ব্রাশ দিয়ে সেটা সমান ভাবে ছড়িয়ে দিন। তারপর সামান্থার মতো উজ্জ্বল চেহারা পেতে ভ্রুতে কোনও জেল লাগিয়ে নজর কাড়তে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন