Janhvi Kapoor

Janhvi Kapoor: অভিনয় দক্ষতা আরও বাড়াতে পরিশ্রম কম করেন না! ত্বকের যত্নে কতটা সচেতন জাহ্নবী কপূর

দক্ষ অভিনেত্রী হয়ে ওঠার পাশাপাশি ত্বকের যত্ন নিতেও পরিশ্রম কম করেন না তিনি। কী ভাবে ত্বকের পরিচর্যা করেন জাহ্নবী?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ জুলাই ২০২২ ১৮:১০
Share:

জাহ্নবী ত্বকের যত্নে ভরসা রাখেন ঘরোয়া উপকরণের উপর। ছবি-সংগৃহীত

মায়ের মুখ বসানো না হলেও, লোকে বলে তাঁর ত্বকের ধরন নাকি অনেকটা শ্রীদেবীরই মতো। টানটান, পেলব। মসৃণ। জাহ্নবী কপূরের ত্বক শ্রীদেবীর মতো, অবাক হওয়ার মতো কোনও বিষয় নয়। এমনটাই তো স্বাভাবিক। সন্তান তো মায়েরই অংশ। বলিপাড়ার কমবয়সি অভিনেত্রীদের মধ্যে অন্যতম নাম জাহ্নবী কপূর। অভিনীত সিনেমার তালিকা দীর্ঘ না হলেও তিনি যে লম্বা রেসের ঘোড়া তা বুঝিয়েছেন জাহ্নবী। জীবনের প্রথম সিনেমা ‘ধড়ক’ বক্স অফিসে ঝড় না তুললেও তাঁর অভিনয় প্রশংসিত হয়েছিল দর্শকমহলে। এর পর বেশ কয়েকটি ছবিতেও প্রশংসাযোগ্য অভিনয় করে দর্শকের মন কেড়েছেন জাহ্নবী। বিভিন্ন সাক্ষাৎকারে জাহ্নবী বলেছেন, তিনি এখনও অনুশীলনের মধ্যে দিয়ে যাচ্ছেন। পর্দায় নিজের সেরাটা দিতে যতটা পরিশ্রম করতে হয় তিনি করবেন।

Advertisement

দক্ষ অভিনেত্রী হয়ে ওঠার পাশাপাশি ত্বকের যত্ন নিতেও পরিশ্রম কম করেন না তিনি। জাহ্নবী ত্বকের যত্নে ভরসা রাখেন ঘরোয়া উপকরণের উপর। রোজের পাতে যে ফলগুলি থাকে সেখান থেকেই কয়েকটি আলাদা করে সরিয়ে রাখেন। পেঁপে, কমলালেবু, তরমুজের মতো কয়েকটি ফল দিয়ে প্যাক বানিয়ে ত্বকে লাগান। ত্বকের যত্নে অ্যাভোকাডোও ব্যবহার করে থাকেন। ত্বকের পাশাপাশি চুলের যত্নেও সমান নজর তাঁর। অনেকেই হয়তো জানেন না, জাহ্নবী চুলের পরিচর্যায় ব্যবহার করেন বিয়ার। মূলত চুল ধুতেই বিয়ার কাজে লাগান অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন