Saree

শিফনের সমুদ্র নীল আঁচলেই খেলুক বসন্ত, ইঙ্গিত ডিজাইনার কিরণউত্তমের

এই সময়টায় বসন্ত-গ্রীষ্মের সাজের সম্ভার দেখানোর চল রয়েছে সব ডিজাইনারদের মধ্যেই। ফ্যাশন শো হতে থাকে সর্বত্র। তবে এ বছরটা আলাদা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২১ ২০:০৯
Share:

বসন্তের ছোঁয়া শিফনের আঁচলে।

বসন্ত এখনও শাড়িই। তা-ই মনে করাল ডিজাইনারের নতুন ফ্যাশন-পরামর্শ।

Advertisement

বসন্তের ফুরফুরে আবহে শাড়ির সাজ যে বড়ই মানানসই, তা মনে করেন অনেকেই। সেই শাড়ি-প্রেমেই সিলমোহর দিয়ে সারা ফেলল ফ্যাশন ডিজাইনার কিরণউত্তম ঘোষের ইনস্টাগ্রাম পোস্ট। সারা বছর অন্য রকম সাজ হলেও, এই সময়ের হাল্কা আমেজের সঙ্গে একটি ফিনফিনে শাড়ির আবেদন এখনও একেবারেই আলাদা। বসন্তকালের কোমল রূপ যেন আরও খেলে ওঠে তাতে। ফলে সরস্বতী পুজো চলে গেলেও শাড়ির মরসুম যায়নি।

শীত চলে যেতেই সাজের রঙেও আসে পরিবর্তনের মেজাজ। ডিজাইনারের শেয়ার করা ছবিও সেই রঙের দিকে মন টানবে। কচি কলাপাতা রঙা শাড়ির আঁচলে সমুদ্র নীলের ছোঁয়া। বসন্তের সেই শিফন শাড়িতে রয়েছে সরু সোনালি পাড়। আঁচলটা এক্কেবারে ছড়িয়ে দিয়ে, এমন একটি শাড়ি পরেই যে সাজে আনা যায় হঠাৎ মনোরম হয়ে ওঠা চারপাশটার সঙ্গে সামঞ্জস্য। সে ইঙ্গিতও দিল ডিজাইনারের ভিডিয়ো।

Advertisement

এই সময়টায় বসন্ত-গ্রীষ্মের সাজের সম্ভার দেখানোর চল রয়েছে সব ডিজাইনারদের মধ্যেই। ফ্যাশন শো হতে থাকে সর্বত্র। তবে এ বছরটা আলাদা। বড় বড় ফ্যাশন শো বাতিল হয়েছে অতিমারির প্রভাবে। দেশ-বিদেশের ডিজাইনারদের তাই দেখা যাচ্ছে, এ বার নেটমাধ্যমে ভিডিয়ো কিংবা ছবির সাহায্যে নিজেদের নতুন কাজ প্রদর্শন করতে। তেমনই উদ্যোগ দেখা গেল কিরণউত্তম ঘোষের এই ইনস্টাগ্রাম পোস্টে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন