Pune

এক থালা খাবার শেষ করলেই, পুরস্কার বুলেট বাইক

লকডাউনের পর রেস্তোরাঁ ব্যবসার হাল বেশ খারাপ। তাই পেটুকদের টানতে অভিনব পরিকল্পনা করেছে পুণের শিবরাজ হোটেল।

Advertisement

সংবাদ সংস্থা

পুণে শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২১ ১৩:৪২
Share:

থালা শেষ করলেই পাওয়া যাবে বুলেট বাইক। গ্রাফিক: শৌভিক দেবনাথ

এক থালা খাবার। এক ঘণ্টায় শেষ করলেই পুরস্কার হিসেবে পাওয়া যাবে মহার্ঘ্য বাইক। হালে এমন প্রতিযোগিতার সূচনা করল পুণের এক রেস্তোরাঁ। অভিনব এই প্রতিযোগিতায় অংশ নিতে রেস্তোরাঁয় ভিড় বাইক-প্রেমীদের।
লকডাউনের পর রেস্তোরাঁ ব্যবসার হাল বেশ খারাপ। তাই নিজেদের রেস্তোরাঁয় পেটুকদের টানতে অভিনব পরিকল্পনা করেছে পুণের শিবরাজ হোটেল। ৪ কিলোগ্রাম খাবারের এক থালার ব্যবস্থা করেছে তারা। মাছ-মাংস-সহ এতে রয়েছে ১২টি পদ। তার মধ্যে আছে বিরিয়ানিও। দাম ২৫০০ টাকা। ‘বুলেট থালি’ নামের এই এক থালা খাবার শেষ করতে পারলেই পুরস্কার হিসেবে পাওয়া যাবে বুলেট বাইক। যার দাম ১ লক্ষ ৬৫ হাজার টাকা। শর্ত একটাই, গোটা থালা শেষ করতে হবে ১ ঘণ্টায়।
ইতিমধ্যেই এই পুরস্কার কি কেউ পেয়েছেন? রেস্তোরাঁ সূত্রে সংবাদমাধ্যমকে জানানো হয়েছে, সোমনাথ পাওয়ার নামে এক ব্যক্তি ১ ঘণ্টার কম সময়ে শেষ করতে পেরেছেন এই ‘বুলেট থালি’। রেস্তোরাঁর বাইরে গোড়াতেই ৫টি বাইক রাখা হয়েছিল পুরস্কার হিসেবে দেওয়ার জন্য। তার একটি ইতিমধ্যেই চলে গিয়েছে সোমনাথের কাছে।
এর আগেও পুণের এই রেস্তোরাঁ এই ধরনের প্রতিযোগিতার আয়োজন করেছিল। তখন ‘রাবণ থালি’ নামের এক থালা খাবার এক ঘণ্টায় শেষ করতে পারলে তার পুরস্কার হিসেবে দেওয়া হত ৫ লক্ষ টাকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন