Alia Bhatt

মায়ের কোলে ছোট্ট শিশুটি এখন বলিউডের প্রথম সারির অভিনেত্রী! চিনতে পারছেন কী?

মায়ের কোলে বসে আছে ছোট্ট খুদে। পরনে সাদা পোশাক আর মুখে এক গাল হাসি। চিনতে পারছেন কে?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২২ ১৬:০১
Share:

চিনতে পারছেন ইনি কে? ছবি: ইনস্টাগ্রাম।

অ্যালবাম ঘাঁটতে ঘাঁটতে পুরনো চোখে পড়লে চমকে উঠতে হয় নিজেই। মনে পড়ে যায় কত পুরনোও স্মৃতি। বিশেষ করে শৈশবের ছবি হলে তো কথাই নেই। সম্প্রতি এক বলিউড তারকার তেমনই একটি ছবি হু হু করে ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। মায়ের কোল বসে আছে ছোট্ট খুদে। পরনে সাদা পোশাক আর মুখে এক গাল হাসি। চিনতে পারছেন ইনি কে?

Advertisement

ছবিটি শেয়ায় করেছেন বলিপাড়ার গাঙ্গুবাই। মায়ের তেষট্টিতম জন্মদিনে সোনি রাজ়দানের সঙ্গে ছেলেবেলার ছবি শেয়ার করেন অভিনেত্রী আলিয়া ভট্ট। ছবির নীচে অভিনেত্রী লিখেছেন, ‘‘তোমাকে অনেক ভালবাসি। আলিয়াকে তৈরি করার জন্য ধন্যবাদ... শুভ জন্মদিন মা।’’

সম্প্রতি মাতৃত্বের স্বাদ উপভোগ করেছেন আলিয়া। তাঁর মেয়ের রাহার এক ঝলক দেখার জন্য নে়টিজ়েনদের মধ্যে ব্যাপক উত্তেজনা। রাহার ছবি এখনও প্রকাশ্যে আনেননি রণবীর-আলিয়া। তবে এরই মাঝে তাঁর ছেলেবেলার ছবি দেখে নেটমাধ্যমে বেশ চর্চা হচ্ছে।

Advertisement

অনেকেই বলছেন, ‘‘হাসিটা দেখে খানিকটা চেনা যাচ্ছে আলিয়াকে।’’ কেউ আবার বলেছেন, ‘‘খুদের চোখটা দেখে যে কেউ বলে দেবে উনি আলিয়া।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন