Esha Deol

কেন তাঁর অনুরাগীদের রোজ যোগ ব্যায়াম করতে বলছেন এষা দেওল

দেওলও। তিনি অভিনয় করার পাশাপাশি নৃত্যশিল্পীও বটে। এবং যোগ ব্যায়ামও করছেন বহু বছর ধরে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২১ ১৭:৪৮
Share:

যোগাসনে এষা। ছবি: ইনস্টাগ্রাম

ইনস্টাগ্রামে যোগা করার ছবি দিয়েছেন অভিনেত্রী এষা দেওল। সঙ্গে লিখেছেন, ‘নমস্কার বাড়িতে থাকুন, নমস্কার সুস্থ থাকুন’। বলিউডের বহু তারকাই সাধারণ এক্সারসাইজ ছাড়া যোগার উপরও ভরসা রাখেন। নিয়মিত যোগ ব্যায়াম করেন করিনা কপূর খান, আলিয়া ভট্ট, শ্রদ্ধ কপূর, ও আরও অনেকে। সেই দলে রয়েছেন এষা দেওলও। তিনি অভিনয় করার পাশাপাশি নৃত্যশিল্পীও বটে। এবং যোগ ব্যায়ামও করছেন বহু বছর ধরে। কিন্তু এখন তিনি অনুরাগীদেরও যোগায় মন দিতে অনুরোধ করছেন।

Advertisement

যোগ ব্যায়াম শুধু শারীরিক নয়, মানসিক স্বাস্থ্যের জন্যেও সমান গুরুত্বপূর্ণ। অতিমারির আবহে নিজেকে সম্পূর্ণ ভাবে সুস্থ রাখা অত্যন্ত জরুরি বলে মনে করেন এষা। তিনি জানিয়েছেন, নিয়মিত যোগ ব্যায়ামের সাহায্যেই শরীর ও মন সুস্থ রাখেন তিনি।

দুই সন্তানের মা এষা। তিনি শরীরচর্চার জন্য যোগায় মন দিয়েছিলেন অনেকদিন ধরেই। বিশেষ করে এখন, মন ভাল রাখার জন্য যোগাকে বেশি গুরুত্ব দিচ্ছেন। নিজেকে প্রস্তুত করছেন পর্দায় ফিরবেন বলে। সিনেমার পাশাপাশি একটি ওয়েব সিরিজেও কাজ করার কথা রয়েছে তাঁর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন