Vicky Kaushal

ক্যাটরিনা পছন্দ করেন না, তবু পুরনো ‘প্রেম’ ভুলতে পারছেন না ভিকি, কিসে মজে আছেন নায়ক?

ভিকির ‘পুরনো’ প্রেম নিয়ে দু’-এক বার নাকি বাদ সেধেছিলেন তাঁর স্বাস্থ্যসচেতন স্ত্রী। কিন্তু পুরনো প্রেম কি আর এত সহজে ভুলে যাওয়া সম্ভব?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৫ জুন ২০২৩ ১৪:২১
Share:

ভিকির কৌশল এবং ক্যাটরিনা কইফ। ছবিঃ সংগৃহীত।

সদ্য মুক্তি পেয়েছে ভিকি কৌশলের নতুন ছবি ‘জারা হটকে, জারা বচকে’। সারা আলি খানের সঙ্গে এই প্রথম বড় পর্দায় জুটি বাঁধলেন ভিকি। ছবির প্রচার নিয়ে বেজায় ব্যস্ত অভিনেতা। কানাঘুষো শোনা যাচ্ছে, ব্যস্ততার কারণে ক্যাটরিনাকেও আলাদা করে সময় দিতে পারছেন না।

Advertisement

শুটিং শুরুর আগে থেকে বিভিন্ন ভাবে প্রস্তুতি নিয়েছেন ভিকি। বিয়ের পর এটাই ভিকির প্রথম ছবি। ফলে আলাদা উত্তেজনা ছিলই। কড়া ডায়েটে ছিলেন। শরীরচর্চাতেও জোর দিয়েছিলেন। তবে ছবি মুক্তি পাওয়ার পর থেকে ভিকির সকালের পাতে প্রায় দিনই থাকছে আলুর পরোটা। শুনে অনেকেই অবাক হতে পারেন। তবে এটা ঠিক যে, শুটিংয়ের চাপ না থাকলে আলুর পরোটা ছাড়া আর অন্য কোনও কিছু খেতে চান না অভিনেতা। এই পরোটা তাঁর এতটাই পছন্দের। আলুর পরোটার প্রতি ভিকির প্রেম নিয়ে দু’-এক বার নাকি বাদ সেধেছিলেন তাঁর স্বাস্থ্য সচেতন স্ত্রী। কিন্তু পুরনো প্রেম কি আর এত সহজে ভুলে যাওয়া সম্ভব?

ভিকির চেহারা যথেষ্ট আকর্ষণীয়। পেশিবহুল। এক জন নায়কের শরীরের প্রতি যতটা যত্ন নেওয়া জরুরি, ভিকি যে নিষ্ঠার সঙ্গে তা করে থাকেন, সেটা তাঁকে দেখলে বোঝা যায়। তবে প্রশ্ন উঠছে, আলুর পরোটা খেয়ে কি এটা সম্ভব? এর উত্তর অবশ্য লুকিয়ে রয়েছে ভিকির রোজের ডায়েটে। পছন্দ আর পেশাগত প্রয়োজনের সমতা বজায় রাখতে জানেন তিনি।

Advertisement

দিনে একটা আলুর পরোটা খেলে বাকি সময় ভিকি খান ৩-৪টি মরসুমি ফল। ভিটামিন, খনিজ পদার্থে সমৃদ্ধ সবুজ শাকসব্জি থাকে তাঁর রোজের পাতে। খাওয়াদাওয়ায় রাশ টানার পাশাপাশি রুটিনমাফিক শরীরচর্চা, ফিট থাকতে পরিশ্রমে খামতি রাখেন না তিনি। ওজন তোলা থেকে ৫০০টি স্কোয়াট, ঘাম ঝরে এমন শরীরচর্চায় মনোনিবেশ করেন নায়ক। এই কারণে মনভরে আলুর পরোটা খেয়েও ওজন নিয়ন্ত্রণে রাখতে পারেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন