Deepika Padukone

‘পাঠান’-এ অচেনা অবতারে দীপিকা, গানের দৃশ্য শুটিংয়ের আগে কতটা খাটলেন নায়িকা?

দীপিকা এমনিতেই খুব ফিটনেস সচেতন। তবে ‘পাঠান’-এর আগে যে বাড়তি নিয়ম মেনে চলেছেন, পর্দায় দেখেই তা বোঝা যাচ্ছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২২ ০৮:৫৮
Share:

এই ছবির আগে যে বাড়তি নিয়ম মেনে চলেছেন, পর্দায় দেখেই তা বোঝা যাচ্ছে। ছবি: সংগৃহীত

সম্প্রতি মুক্তি পেয়েছে 'পাঠান' ছবির প্রথম গান 'বেশরম রং'। পেশিবহুল, মেদহীন ৫৭-র শাহরুখ খানকে দেখে মুগ্ধ অনুরাগীরা। তবে আলাদা করে নজর কেড়েছেন দীপিকা পাড়ুকোন। নায়িকার কাছ থেকে তাঁর অনুরাগীদের প্রতি ছবিতেই কিছু না কিছু বাড়তি প্রত‍্যাশা থাকে। প্রতি বারই তা পূরণ করেন অভিনেত্রী। এ ছবিতেও গানের দৃশ‍্যে একেবারে অন‍্য অবতারে দীপিকাকে দেখে বিস্মিত তাঁর অনুরাগীরা।

Advertisement

কখনও কাঁচা হলুদ, আবার কখনও রামধনুরঙা ঝলমল‍ে বিকিনি পরে সমুদ্রতটে ছুটে বেড়াচ্ছেন নায়িকা। দীপিকা এমনিতেই ফিটনেস সচেতন। তবে এই ছবির আগে যে বাড়তি নিয়ম মেনে চলেছেন, পর্দায় দেখেই তা বোঝা যাচ্ছে। নয়তো অমন ছিপছিপে চেহারা পাওয়া মুখের কথা নয়। গান প্রকাশ‍্যে আসার পর থেকে অনেকেরই মনে প্রশ্ন, এই ছবির জন্য কী ভাবে প্রস্তুতি নিয়েছিলেন দীপিকা। এ বার এল প্রকাশ‍্যে এল সে কথা। ঠিক কী কী নিয়ম মেনে এমন চেহারা গড়ে তুললেন দীপিকা?

দীপিকা এমনিতেই ফিটনেস সচেতন। ছবি: সংগৃহীত

১) যত কাজই থাক, প‍্রতি দিন নির্দিষ্ট সময়ে খাবার খেয়ে নিতেন দীপিকা। সময়ে খেতে পছন্দ করেন অভিনেত্রী।

Advertisement

২) এমন কিছু খাবার রোজের পাতে রাখতেন, যাতে প্রোটিন, ফাইবার, মিনারেলস সব একসঙ্গে শরীরে প্রবেশ করে। তবে প্রতি রাতে কিনোয়া খাওয়ার অভ‍্যাস রয়েছে।

৩) খাওয়াদাওয়ার পাশাপাশি শরীরচর্চাতেও বাড়তি মনোযোগ দিয়েছিলেন তিনি। কঠোর শরীরচর্চার মধ‍্যে দিয়ে নিজেকে নিয়ে গিয়েছেন। ওজন তোলা, পিলাটেসের মতো নানা রকম ব্যায়াম করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন