Nayantara's Fitness Secret

‘জওয়ান’-এ খোদ শাহরুখকে টক্কর দিয়েছেন নয়নতারা, নায়িকার ফিটনেসের রহস্য কী?

গোটা ছবি জুড়েই মারপিট করে গেলেন ‘জওয়ান’-এর অন্যতম আকর্ষণ নয়নতারা। ‘অ্যাকশন’ দৃশ‍্যে অভিনয় করার জন‍্য ফিটনেস চাই ভরপুর। নিজেকে ফিট রাখতে নিয়ম করে কোন পানীয়ে চুমুক দেন অভিনেত্রী?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২৩ ১১:৫৬
Share:

নয়নতারার ফিটনেসের রহস্য। ছবি: সংগৃহীত।

ছবি মুক্তির পর কয়েক সপ্তাহ পেরিয়ে গিয়েছে। এখনও ‘জওয়ান’ নিয়ে উন্মাদনা তুঙ্গে। তার একটি কারণ যদি হয় শাহরুখ খান। অন‍্যটি অবশ‍্যই নয়নতারা। দক্ষিণী ছবির যাঁরা নিয়মিত দর্শক, পর্দায় নয়নতারার ক‍্যারিশ্মা তাঁদের পরিচিত। কিন্তু ‘জওয়ান!-এ নিজেকে নতুন করে চেনালেন নায়িকা।

Advertisement

নয়নতারা ফিট থাকতে কোন দিকে বেশি জোর দেন? ছবি: সংগৃহীত।

নয়নতারা নিঃসন্দেহে সুন্দরী। টানা টানা চোখ, কাটা নাক, চোখেমুখে একটা ধারাল সৌন্দর্যের ছাপ রয়েছে অভিনেত্রীর। এ ছবিতে নয়নতারার চরিত্রটি এক জন দায়িত্বপ্রাপ্ত পুলিশ অফিসারের। গোটা ছবি জুড়েই নয়নতারা মারপিট করে গেলেন। এ ধরনের দৃশ‍্যে অভিনয় করার জন‍্য ফিটনেস চাই ভরপুর। নয়নতারা সে পরীক্ষায় পাশ করে গিয়েছেন ভাল ভাবেই।

অভিনেতাদের রোজের জীবন সাধারণের চেয়ে আলাদা হয়। খাওয়াদাওয়া থেকে দৈনন্দিন রুটিন— সবই খুব অন‍্যরকম। তবে নয়নতারার ফিটনেসের রহস‍্য জানতে অনেকেই কৌতূহলী। কড়া ডায়েট না কি কঠোর শরীরচর্চা— নয়নতারা ফিট থাকতে কোন দিকে বেশি জোর দেন? ডায়েট, শরীরচর্চা তো আছেই, সেই সঙ্গে নিজেকে ফিট রাখতে সকালে একটি বিশেষ পানীয় খান তিনি। কী সেটি?

Advertisement

তরল খাবারই বেশি খান নয়নতারা। তবে সকাল শুরু করেন এক বিশেষ স্মুদি খেয়ে। এই স্মুদি শুধু ফিট থাকতেই সাহায‍্য করে তা নয়, সেই সঙ্গে চুল, ত্বকেরও যত্ন নেয়। কী ভাবে তৈরি হয় এই বিশেষ স্মুদি?

প্রথমে ডাবের জল এবং শাঁস একসঙ্গে মিক্সিতে ঘুরিয়ে নিতে হবে। ঘন মিশ্রণ তৈরি হলে তাতে নারকেলের দুধ এবং চিনি মিশিয়ে ফের আরও এক বার ঘোরাতে হবে। এর পর এই মিশ্রণে দারচিনি গুঁড়ো, পেস্তা, বরফকুচি মিশিয়ে তৃতীয় বার ঘোরাতে হবে। ব‍্যস, বাড়িতেই তৈরি করে নিতে পারের নয়নতারার প্রিয় নারকেলের স্মুদি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন