Kareena Kapoor

Bollywood Celebrities in red: দু’চোখে রহস্য এবং উন্মুক্ত বাহু! লাজে নয়, সাজে রাঙা হলেন যাঁরা

দীপিকার সাজপোশাক বরাবরই নেটাগরিকদের চর্চার বিষয়। তাঁর ফ্যাশনে মাঝেই দেখা যায় পশ্চিমের ছোঁয়া।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২২ ২০:১২
Share:
০১ ১৫

মার্জার সরণি হোক কিংবা সান্ধ্যপার্টি, নানা রকম গাউন পরতে দেখা যায় বলি তারকাদের। তাঁদের সাজপোশাক দেখে মুগ্ধ হন নেটাগরিকরা। আলিয়া থেকে করিনা, বিভিন্ন অনুষ্ঠানে তাঁদের দেখা গিয়েছে আগুন রঙা স্ট্র্যাপহীন গাউনে। লাল পোশাকে অভিনেত্রীদের সেই সাজ নজর কেড়েছে দর্শকের।

০২ ১৫

দীপিকার সাজপোশাক বরাবরই নেটাগরিকদের চর্চার বিষয়। তাঁর ফ্যাশনে মাঝেই দেখা যায় পশ্চিমের ছোঁয়া। লাল স্ট্র্যাপহীন গাউনে প্রিয় তারকাকে দেখে পলক ফেলতে পারবেন না আপনিও! উন্মুক্ত বক্ষভাজ, লাল লিপস্টিক, হালকা স্মোকি আই মেকআপ— লাল গাউনে সত্যি‌ই নজরকাড়া দীপিকার সাজ।

Advertisement
০৩ ১৫

একাধিক অনুষ্ঠানে দীপিকা পাড়ুকোনের পরনে দেখা গিয়েছে লালের সাজে। স্ট্র্যাপহীন গাউন হলেও দীপিকার এই পোশাকে কাঁধের কাছে একটা বড় বো তাঁর সাজে আলাদা মাত্রা যোগ করেছে। পোশাকের সঙ্গে মানানসই সাহসী মেকআপ, কানে লম্বা দুল, খোলা চুলে অনবদ্য ছিল অভিনেত্রীর সেই সাজ।

০৪ ১৫

লাল পোশাকে জাহ্নবী কপূরের এই মোহময়ী সাজ দেখে আপ্লুত তাঁর অনুগামীরা। এক পাশে কাটা স্ট্র্যাপহীন লাল ড্রেস, উন্মুক্ত বক্ষভাঁজ, গাঢ় রঙের লিপস্টিক— বিশেষ ফটোশ্যুটে জাহ্নবীর এই সাজ নেটমাধ্যেমে উষ্ণতা ছড়াচ্ছে।

০৫ ১৫

মা শ্রীদেবীর মতোই সাজপোশাক নিয়ে বেশ সচেতন থাকেন জাহ্নবী। আয়নার কারুকাজ করা স্ট্র্যাপহীন লাল গাউন, কানে মুক্তোর দুল, ছিমছাম সাজ আর মাথায় উঁচু করে একটা খোঁপা। জাহ্নবীর এই সাজে আপনিও সেজে উঠতে পারেন!

০৬ ১৫

সদ্য বিয়ে করেছেন আলিয়া। বিয়েতে আলিয়ার নো মেকআপ রূপটান দেখে নেটমাধ্যমে চর্চার শেষ নেই। বরাবরই সাজের ব্যাপারে খুঁতখুতে এই অভিনেত্রী। লাল স্ট্র্যাপহীন ড্রেসে তিনিও প্রকাশ্যে এসেছেন একাধিক বার।

০৭ ১৫

) খোলা চুল, কানে রুপোলি ঝোলা দুল, আর লাল নেটের স্ট্র্যাপহীন পোশাকে আলিয়ার এই সাজ দেখে আপনিও নজর ফেরাতে পারবেন না। তবে এখানেও মেকআপের আধিক্য নেই। ন্যুড মেকআপেই সেজে উঠেছিলেন অভিনেত্রী।

০৮ ১৫

নোরা ফতেহি জনপ্রিয়তার শিখরে পৌঁছেছেন ‘দিলবর’ গানের রিমেক থেকেই। আজকাল ইনস্টাগ্রাম থেকে টুইটার, সোশ্যাল প্ল্যাটফর্মের সর্বত্রই বাড়ছে নোরার অনুগামীদের সংখ্যা। কেবল নাচ নয় সাজপোশাকেও তিনি নজর কেড়েছেন ভক্তদের। লাল গাউনে নোরার এই সাজ দেখে আপনার কেমন কেমন লাগল?

০৯ ১৫

কেবল গাউন নয়, লাল শর্ট ড্রেসেও মোহময়ী অবতারে প্রকাশ্যে এসেছেন নোরা। কানে ও গলায় হীরের স্লিক গহনা, খোলা চুল, লাল লিপস্টিকে নোরার এই সাজে সেজে উঠতে পারেন আপনিও!

১০ ১৫

সম্প্রতি তুতো ভাই রণবীরের বিয়েতে সাবেকি সাজপোশাকে দেখা গিয়েছে করিনা কপূর খানকে। করিনার সেই সাজ বেশ পছন্দ হয়েছে তাঁর ভক্তদের। পাশ্চাত্য পোশাক পরতেও একই ভাবে সাবলীল তিনি। এই অভিনেত্রীরও লাল রং বড়ই প্রিয়। সুইটহার্ট নেকলাইন সহ লাল প্লিটেড গাউনে করিনার এই সাজ দেখে আপ্লুত তাঁর ভক্তমহল।

১১ ১৫

খোলা চুল, গলায় স্টেটমেন্ট জুয়েলারি, নুড মেক আপ— করিনার এই সাজ দেখে নজর ফেরাতে পারবেন না আপনিও।

১২ ১৫

ইদানীং শিল্পা শেট্টির পরনেও দেখা গিয়েছে লাল স্ট্র্যাপহীন গাউন। সারা গাউন জুড়ে ফ্রিলের আধিক্য। নজরকাড়া শিল্পার সেই সাজ দেখে অনুগামীরাও বেশ আপ্লুত।

১৩ ১৫

বড় পর্দায় তাকে এখন খুব বেশি দেখা যায় না। বিভিন্ন রিয়্যালিটি শো আর নেটমাধ্যমেই দেখা যায় তাঁকে। এখনও শিল্পার অনুগামীদের সংখ্যা নেহাত কম নয়। উজ্জ্বল লাল বডি হাগিং গাউনে শিল্পার এই সাজ দেখে ভক্তরা হতভাগ। তাঁর এই সাজ নবীন অভিনেত্রীদেরও চিন্তায় ফেলবে।

১৪ ১৫

বিপাশা বসুর সাজপোশাকে বরাবরই থাকে চমক। এই বঙ্গ তনয়াকেও একাধিক বার লাল গাউনে দেখা গিয়েছে। লাল গাউনে বিপাশার ছিমছাম সাজে চাইলে আপনিও সেজে উঠতে পারেন।

১৫ ১৫

বিপাশা শরীরচর্চা নিয়ে বেশ সচেতন। লাল শরীরচুম্বী গাউনে তাঁর সুঠাম বাহু জোড়ায় নজর কেড়েছে ভক্তদের। উগ্র নয়, হালকা সাজেই স্বচ্ছন্দ তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement