Relationship

Horror: জলের কল খুলে ফেসবুকে ব্যস্ত বাবা, বাথটবে ডুবে মৃত্যু শিশুকন্যার

শিশুকন্যাকে বাথটবে স্নানে বসিয়ে ফেসবুকে ব্যস্ত হয়ে পড়েন অস্ট্রেলিয়ার বাসিন্দা ডানিয়েল জেমস গ্যালাঘার। সেই বাথটবে ডুবেই মৃত্যু হয় শিশুটির।

Advertisement

সংবাদ সংস্থা

কুইন্সল্যান্ড শেষ আপডেট: ২১ জুলাই ২০২২ ১২:৩৮
Share:

নেটমাধ্যমে আসক্তির মর্মান্তিক পরিণতি ছবি: সংগৃহীত

মেয়েকে স্নান করাচ্ছিলেন বছর ২৬-এর যুবক ডানিয়েল জেমস গ্যালাঘার। শিশুকন্যা লিয়াকে বাথটবে বসিয়ে স্নান করাতে গিয়ে ফেসবুকে ব্যস্ত হয়ে পড়েন তিনি। আর তাতেই ঘটে বিপর্যয়। বাথটবে ডুবেই মৃত্যু হয় ছোট্ট লিয়ার। অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ডের ঘটনা।

Advertisement

প্রশাসন সূত্রে খবর, কন্যাকে বাথটবে বসিয়ে জল ছেড়ে দেন ডানিয়েল। কিন্তু জল ছেড়ে রেখেই ধূমপান করতে বাইরে চলে যান তিনি। বাইরে গিয়ে ফেসবুকে ব্যস্ত হয়ে পড়েন। ৭ মিনিট পর হঠাৎ করেই তাঁর মনে পড়ে মেয়ের কথা। ফিরে এসে দেখেন বাথটবে ভরে গিয়েছে জল, আর তাতে উপুড় হয়ে পড়ে রয়েছে শিশুকন্যার নিথর দেহ। মুখে ফুঁ দিয়ে শিশুটিকে বাঁচানোর চেষ্টা করলেও সেই চেষ্টা সফল হয়নি।

কন্যাকে হত্যার অভিযোগে ডানিয়েলকে ৫ বছরের কারাদণ্ড দিয়েছে অস্ট্রেলিয়ার ব্রিসবেন কোর্ট। আদালতে দোষ কবুল করে নিয়েছেন ডানিয়েল। এই প্রথম নয়, আগেও কন্যাকে বাথটবে রেখে অন্যত্র চলে গিয়েছিলেন তিনি। সেই ঘটনাকে কেন্দ্র করে স্ত্রীর সঙ্গে বিচ্ছেদও হয়ে যায় তাঁর। কিন্তু সে যাত্রায় কন্যার প্রাণ বেঁচে গেলেও এ বার এড়ানো গেল না অঘটন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন