Extra Marital Affair

তেল ভরতে গিয়ে আলাপ, পাম্পকর্মীর প্রেমে পড়ে দুই সন্তানকে নিয়ে ঘর ছাড়লেন তিন সন্তানের মা

পেট্রোল পাম্পে গিয়ে সেখানকার এক কর্মীর সঙ্গে আলাপ হয় এক দম্পতির। সেই পাম্পকর্মীর সঙ্গেই ঘর ছাড়লেন স্ত্রী। স্বামীর দাবি, স্ত্রী একা যাননি। সঙ্গে নিয়ে গিয়েছেন দুই সন্তানকেও।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২২ ১২:৩৩
Share:

পাম্পকর্মীর সঙ্গেই ওই মহিলার আত্মিক সম্পর্ক তৈরি হয়েছে। ছবি-প্রতীকী

তেল ভরতে একটি পাম্পে গাড়ি দাঁড় করিয়েছিলেন এক ব্যক্তি। তখন সেই পাম্পের এক কর্মীর সঙ্গে আলাপ হয় গাড়িচালকের স্ত্রীর। কয়েক দিন পর সেই পাম্পকর্মীর সঙ্গেই ঘর ছাড়লেন ওই গৃহবধূ। নেটমাধ্যম রেডিটে এমনই জানিয়েছেন মহিলার স্বামী। ওই ব্যক্তির দাবি, স্ত্রী একা যাননি। সঙ্গে নিয়ে গিয়েছেন দুই সন্তানকেও।

Advertisement

কনসাস-অ্যান্ট নামের একটি অ্যাকাউন্ট থেকে জানানো হয়েছে গোটা বিষয়টি। লেখকের দাবি, মাস দুয়েক আগে সস্ত্রীক একটি পাম্পে গিয়েছিলেন তিনি। সেখানেই পাম্পকর্মীর সঙ্গে আলাপ হয় তাঁদের। রোজ ঘণ্টা দশেক অফিসে থাকতে হয় তাঁকে। সপ্তাহ খানেক আগে, এক দিন অফিস থেকে ফিরে তিনি দেখেন বাড়িতে নেই তাঁর স্ত্রী। কিছু পরে স্ত্রীর হাতে লেখা একটি চিঠি খুঁজে পান তিনি। চিঠিতে লেখা ছিল, পাম্পকর্মীর সঙ্গেই ওই মহিলার আত্মিক সম্পর্ক তৈরি হয়েছে। তাই তাঁর সঙ্গেই ঘর ছাড়ছেন তিনি।

ওই ব্যক্তি জানিয়েছেন, বছর পাঁচেক আগে বিয়ে হয় তাঁদের। স্ত্রীর আগের পক্ষের দু’টি সন্তান রয়েছে। তাঁদের নিজেদেরও চার বছরের একটি মেয়ে রয়েছে। ওই ব্যক্তির অভিযোগ, তাঁদের মেয়েকে রেখে, নিজের আগের পক্ষের দুই সন্তানকে নিয়ে গিয়েছেন স্ত্রী। সেই দুই সন্তানের প্রতিও ভালবাসা কিছু কম ছিল না। তাই তাঁরা দূরে চলে যাওয়ায় মুষড়ে পড়েছেন তিনি।

Advertisement

রেডিট ব্যবহারকারী আরও জানিয়েছেন, ঘর ছাড়ার পর তাঁকে সব নেটমাধ্যম থেকে ব্লক করেছেন স্ত্রী। কিন্তু নিজের নতুন জীবন নিয়ে তিনি কত সুখী, তা নিয়ে পোস্ট দিয়ে চলেছেন অনবরত। তাঁদের আত্মীয়-পরিজনেরা সে সব পোস্ট ওই ব্যক্তিকে পাঠাচ্ছেন। তাতে আরও ভেঙে পড়ছেন তিনি। নিজের পোস্টে তিনি লিখেছেন, দৈনন্দিন কোনও কাজেই মন দিতে পারছেন না তিনি। মাথায় উঠেছে অফিসের কাজও। কী ভাবে এই ধাক্কা তিনি সামলাবেন, কিছুতেই তা বুঝে উঠতে পারছেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন