Extra marital Affair

Extra Marital Affair: নিজেকে বিপত্নীক বলে তরুণীকে কুপ্রস্তাব প্রৌঢ়ের! ‘জীবিত’ স্ত্রীর কানে খবর পৌঁছল কী করে

৩০ বছরের দাম্পত্য। অথচ স্ত্রী মারা গিয়েছেন দাবি করে ২১ বছর বয়সি এক তরুণীকে কুপ্রস্তাব! প্রৌঢ়ের কীর্তির কথা ফাঁস করে দিলেন ওই তরুণী।

Advertisement

সংবাদ সংস্থা

লন্ডন শেষ আপডেট: ১৬ জুলাই ২০২২ ১৯:৪০
Share:

অতিচালাকের পরিণতি ছবি: সংগৃহীত

স্ত্রী প্রয়াত হয়েছেন, এমন কথা বলে ভাব জমানোর চেষ্টা করেছিলেন। দিয়েছিলেন শারীরিক সম্পর্কের প্রস্তাবও। কিন্তু কুপ্রস্তাবের কথা শুনেই তরুণী ওই ব্যক্তির স্ত্রীকে জানিয়ে দিলেন কীর্তিমান স্বামীর কথা। দানি বোস নামের ওই তরুণী নিজেই নেটমাধ্যমে জানিয়েছেন এই কথা।

Advertisement

২১ বছর বয়সি দানি টিকটক তারকা। সম্প্রতি একটি টিকটক ভিডিয়োতে ভক্তদের সঙ্গে তিনি ভাগ করে নিয়েছেন নিজের অভিজ্ঞতা। দানি জানান, সম্প্রতি এক মহিলা তাঁর সঙ্গে যোগাযোগ করেন। নিজের সম্পর্ক নিয়ে আশঙ্কা প্রকাশ করে তিনি জানান, বেশ কিছু দিন ধরেই তাঁর মনে হচ্ছে স্বামী সম্পর্কের বিষয়ে সৎ নন। দম্পত্যের ৩০ বছর পরে তিনি অন্য নারীর প্রতি আকৃষ্ট হচ্ছেন। এই কথা শুনেই নাকি দানি ওই মহিলাকে সহায়তা করার প্রতিশ্রুতি দেন।

দানি জানিয়েছেন, এর পর তিনি নেটমাধ্যমে ওই ব্যক্তির সঙ্গে আলাপ করেন। আলাপের শুরুতেই ওই ব্যক্তি জানান তাঁর স্ত্রী মারা গিয়েছেন! এমনকি, নিজের বয়সও কমিয়ে বলেন তিনি। ৫৩ বছর বয়সি ওই ব্যক্তি নিজেকে ৪২ বছর বয়সি বলে দাবি করেন। এমনকি হোটেল বুক করে ওই তরুণীকে কুপ্রস্তাবও দেন। আর দেরি করেননি দানি, গোটা আলাপচারিতার ছবি তুলে পাঠিয়ে দেন ওই ব্যক্তির স্ত্রীর কাছে, প্রকাশ করেন নিজের টিকটক ভিডিয়োতেও। মুহূর্তেই ভাইরাল হয়ে গিয়েছে সেই ভিডিয়ো প্রায় ১১ লক্ষ লোক ইতিমধ্যেই দেখেছেন সেই ভিডিয়ো।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন