Sania Mirza & Shoaib Malik

সানিয়া না শোয়েব, কে প্রথম কাছে এসেছিলেন? বিচ্ছেদের গুঞ্জনের মাঝে ফিরে দেখা প্রেমপর্ব

২০১০ সালে সানিয়া-শোয়েবের বিয়ে হয়। ক্রিকেট-টেনিসের এই দাম্পত্য নিয়ে অনুরাগীদের আগ্রহের শেষ ছিল না। সম্পর্কের সবচেয়ে আকর্ষণীয় দিকটি ছিল কাঁটাতার। কে প্রথম প্রেমে পড়েন এই জুটিতে?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২২ ১৮:৫৯
Share:

ইতিমধ্যেই সানিয়া-শোয়েবের সংসারে চিড় ধরার খবর বেশ চর্চিত। ছবি: ইনস্টাগ্রাম।

আর একসঙ্গে থাকবেন না শোয়েব-সানিয়া। এমনই গুঞ্জন শোনা যাচ্ছে। ইতিমধ্যেই তাঁদের সংসারে চিড় ধরার খবর বেশ চর্চিত। এরই মাঝে সমাজমাধ্যমে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেছেন সানিয়া। লিখেছেন, ‘‘ভগ্ন হৃদয় অবশেষে আল্লাহর দরবারে পৌঁছয়।’’ পাকিস্তান সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, অন্য কোনও সম্পর্কে জড়িয়েছেন শোয়েব। সে কথা আঁচ করতে পেরেই বেশ কিছু দিন ধরেই আলাদা থাকছিলেন তারকা দম্পতি। এবং অবশেষে সে কারণেই তাঁদের বারো বছরের দাম্পত্যে ইতি টানতে চলেছেন সানিয়া।

Advertisement

সম্প্রতি দুবাইয়ে ছেলের জন্মদিন উপলক্ষে শোয়েব লেখেন, ‘‘বাবা তোমার পাশে আর থাকবে না সারা ক্ষণ। রোজ দেখাও হবে না। কিন্তু তোমার কথা আর মুখের হাসি প্রতি মুহূর্তে মনে করবে।’’ শোয়েবের এই মন্তব্য যেন আরও উষ্কে দিল বিচ্ছেদের জল্পনা!

সানিয়া-শোয়েব পুরোদমে প্রেম করতে শুরু করেন ২০০৯ সালে।

Advertisement

শোয়েবের সারল্য, সাধারণ জীবনযাপনই মন জয় করে টেনিস তারকার। ছবি: ইনস্টাগ্রাম।

অস্ট্রেলিয়ায় তখন পাকস্তানি ক্রিকেট দল খেলার সফরে গিয়েছিল আর সানিয়ারও খেলা চলছিল সেখানে। হোবার্টে প্রথম দেখা হয় তাঁদের। শোয়েবের সারল্য, সাধারণ জীবনযাপনই মন জয় করে টেনিস তারকার। প্রায় পাঁচ মাস জমিয়ে প্রেম করার পর ২০১০ সালে বিয়ে সেরে ফেলেন তারকা জুটি। কাঁটাতারের প্রভাব কখনওই পড়েনি তাঁদের সম্পর্কের উপর। তবে কি তৃতীয় কোনও ব্যক্তির কারণে শেষ হতে বসল সোনার সংসার? প্রশ্ন নানা মহলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন