Bizarre Relationship

একই পুরুষের সঙ্গে ঘর করেন মা ও দুই মেয়ে, স্বামীর সুখের সমান খেয়াল রাখেন তিন ‘গিন্নি’ই

ম্যাডি ব্রুকস নামের আমেরিকার এক টিকটক তারকা জানিয়েছেন, তিনি নিজের মা ও বোনের সঙ্গে ভাগ করে নেন স্বামীকে। যখন তাঁর স্বামীর কাছে যেতে ইচ্ছে করে না, তখন অন্যরা সেই চাহিদা মিটিয়ে দেন, দাবি তাঁর।

Advertisement

সংবাদ সংস্থা

নিউ ইয়র্ক শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২২ ১৭:৫২
Share:

সংসার সুখের হয় তিন রমণীর গুণে! ছবি: সংগৃহীত

ছোটবেলায় জামা-কাপড় কিংবা ইস্কুলের টিফিন ভাগ করে নিতে সন্তানকে শিক্ষা দেন অনেক অভিভাবকই। কিন্তু তাই বলে স্বামীকে ভাগ করে নেওয়া? তা-ও আবার নিজের মা ও বোনের সঙ্গে! এমনই কাণ্ড ঘটিয়েছেন আমেরিকার এক টিকটক তারকা। ম্যাডি ব্রুকস নামের ওই তারকা নিজের একটি টিকটক ভিডিয়োতে এ কথা জানিয়েছেন।

Advertisement

সম্প্রতি একটি ভিডিয়োতে ম্যাডিকে বলতে শোনা যায়, “আমি কী ভাবে আমার স্বামীকে সুখী রাখি জানেন? আমার মায়ের সঙ্গে যখন স্বামী ঘনিষ্ঠ হন, তখন আমি কোনও রকম বাধা দিই না।” টিকটক তারকার এ হেন স্বীকারোক্তিতে চমকে ওঠেন অনেক নেটাগরিকই। কিন্তু এখানেই শেষ নয়। অপর একটি ভিডিয়োতে তিনি আরও জানান, শুধু তাঁর মা-ই নন। মাঝেমধ্যেই স্বামীর শয্যাসঙ্গী হন তাঁর ছোট বোনও।

এই ধরনের সম্পর্কে জটিলতা তৈরি হয় না? টিকটক তারকার দাবি, জটিলতা তো নয়ই বরং এতে সুবিধাই হয় তাঁর। যখন তাঁর স্বামীর কাছে যেতে ইচ্ছে করে না তখন অন্যরা সেই চাহিদা মিটিয়ে দেন। এখন অনেকেই উন্মুক্ত সম্পর্কে থাকেন। এই ধরনের সম্পর্কে খোলাখুলি ভাবে অন্য মানুষের শয্যাসঙ্গী হতে পারেন কোনও ব্যক্তি। ম্যাডির দাবি, স্বামীর সঙ্গে তেমনই সম্পর্ক তাঁর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন