event reminder

ফেসবুক মেসেঞ্জারে এল ‘ইভেন্ট রিমাইন্ডার’ ফিচার

এ বার ফেসবুক মেসেঞ্জারে এল ‘ইভেন্ট রিমাইন্ডার’। ‘রিমাইন্ডার’ নামের এই ফিচারের মাধ্যমে আপনি অ্যাপটিতে যে কোনও নির্দিষ্ট ইভেন্টের জন্য রিমাইন্ডার সেট করে রাখতে পারবেন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০১৬ ১৩:০৬
Share:

এ বার ফেসবুক মেসেঞ্জারে এল ‘ইভেন্ট রিমাইন্ডার’। ‘রিমাইন্ডার’ নামের এই ফিচারের মাধ্যমে আপনি অ্যাপটিতে যে কোনও নির্দিষ্ট ইভেন্টের জন্য রিমাইন্ডার সেট করে রাখতে পারবেন। সময় মতো মেসেঞ্জার ওই ইভেন্টের কথা আপনাকে মনে করিয়ে দেবে।ফোনের ইভেন্ট রিমাইন্ডারে গিয়ে রিমাইন্ডার সেট করার ঝক্কি আর পোহাতে হবে না আপনাকে। ফেসবুক মেসেঞ্জারে রিমাইন্ডার সেট করা অনেক সহজ।

Advertisement

আরও পড়ুন: নতুন বছরে এই নতুন অ্যাপগুলিতে করুন বাজিমাৎ

ধরুন, আপনি মেসেঞ্জারে কারও সঙ্গে চ্যাট করার সময় আপনি টাইপ করলেন, ‘আগামিকাল সকাল ৭ টায় ঘুম থেকে উঠতে হবে’, সঙ্গে সঙ্গে অ্যাপটি স্বয়ংক্রিয় ভাবে ওই তারিখ এবং সময়ের রিমাইন্ডার সেটিং অপশন দেখাবে। এখানেই শেষ নয়, আপনি চাইলে রিমাইন্ডার অপশনে গিয়ে তারিখ ও সময়েরও পরিবর্তন করতে পারবেন। স্মার্টফোনের ক্লক অ্যাপ্লিকেশনে গিয়ে অ্যালার্ম ঠিক করার ঝক্কি না নিয়ে খুব সহজেই অ্যাপটিতে তারিখ ও সময় লিখে রিমাইন্ডার ঠিক করার সুযোগ পাবেন মেসেঞ্জার ব্যবহারকারীরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন