Accident

গাড়ি চালিয়ে পিষে দিয়েছেন বৃদ্ধকে, অম্লানবদনে ভিডিয়ো করে ভক্তদের জানালেন প্রভাবী

গাড়ি চাপা দিয়ে মেরে ফেলেছেন এক বৃদ্ধকে, অম্লানবদনে সে কথা জানিয়ে ভিডিয়ো করলেন এক প্রভাবী। সমাজমাধ্যমে হরেক রকম ভিডিয়ো ও ছবি পোস্ট করাই কাজ ব্রাজিলের বাসিন্দা ওই তরুণীর।

Advertisement

সংবাদ সংস্থা

রিও ডি জেনেইরো শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২২ ১৮:৩৭
Share:

রাস্তার পাশে এক দেওয়ালে বৃদ্ধকে পিষে দেন জুলিয়া। ছবি: সংগৃহীত

গাড়ি চালিয়ে পিষে মেরে ফেলেছেন এক অশীতিপর বৃদ্ধকে। সেই কথা ভিডিয়ো করে সমাজমাধ্যমে প্রচার করলেন এক তরুণী। ব্রাজিলের মিনাস জেরায়িস অঞ্চলের ঘটনা। জুলিয়া রেইস নামের ওই তরুণী পেশায় এক জন প্রভাবী। নিরন্তর সমাজমাধ্যমে হরেক রকম ভিডিয়ো ও ছবি পোস্ট করাই তাঁর কাজ। তবুও এক জন মানুষকে পিষে দেওয়ার পর অম্লানবদনে সে কথা জানিয়ে ভিডিয়ো করার বিষয়টি দেখে অবাক হয়েছেন অনেকেই।

Advertisement

স্থানীয় প্রশাসন সূত্রে খবর, ১৪ অক্টোবর জুলিয়া গাড়ি চালিয়ে পিষে দেন অ্যাসেনসিয়ো দ্য সিলভা নামের ৮৬ বছর বয়সি এক বৃদ্ধকে। অভিযোগ, রাস্তার পাশে এক দেওয়ালে বৃদ্ধকে পিষে দেন জুলিয়া। বৃদ্ধের আর্তনাদে ছুটে আসেন তাঁর বাড়ির লোক। ৫ দিন হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ার পর মৃত্যু হয় বৃদ্ধের। ভেঙে গিয়েছে গাড়ির সামনের দিকটিও। তবে গুরুতর কোনও চোট লাগেনি তরুণীর। প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয় হাসপাতাল থেকে।

ঘটনার পর ভিডিয়ো করে জুলিয়া নিজের ভক্তদের বলেন, “আমার একটি অ্যাক্সিডেন্ট হয়েছিল, যাতে শহরের এক বাসিন্দা চাপা পড়েছেন।” ভিডিয়োতে তিনি অভিযোগের সুরে বলেন, তিনি ওই বৃদ্ধের বাড়ির লোককে সহায়তা করতে চান, কিন্তু তাঁরা হোয়াটসঅ্যাপে তাঁর বার্তার জবাব দিচ্ছেন না। যদিও সংবাদমাধ্যমকে মৃতের পরিজনেরা জানিয়েছেন, বৃদ্ধকে পিষে দেওয়ার পর গাড়ি নিয়ে পালানোর চেষ্টা করেন জুলিয়া। এমনকি ধরা পড়ার পর আশপাশের লোকজনকে প্রভাবী শান্ত হওয়ার পরামর্শও দেন বলে অভিযোগ। জুলিয়ার অবশ্য দাবি, সে দিন কী হয়েছিল তা ঠিক মনে নেই তাঁর। গোটা বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন