Samosa

Bahubali Samosa Challenge: আধ ঘণ্টায় একটি শিঙাড়া খেলেই মিলবে ৫১,০০০ টাকার নগদ পুরস্কার! চেখে দেখবেন না কি?

বাহুবলী শিঙাড়া চ্যালেঞ্জ নিয়ে দেখবেন নাকি? আট কেজি ওজনের শিঙাড়া আধ ঘণ্টায় শেষ করতে পারলেই জিততে পারেন নগদ টাকা!

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ জুলাই ২০২২ ১৮:১৯
Share:

কোথায় গেলে মিলবে এমন সুযোগ?

বর্ষার মরসুমে যদি চায়ের সঙ্গে গরম গরম শিঙাড়া পাওয়া যায়, তা হলে তো আর কোনও কথাই নেই। সন্ধের আড্ডা একেবারে জমে ক্ষীর! ভারতের যে প্রান্তেই চলে যান না কেন শিঙাড়ার কদর কিন্তু সর্বত্রই সমান। শিঙাড়া কি আপনারও বড় প্রিয়?

Advertisement

‘বাহুবলী শিঙাড়া চ্যালেঞ্জ’ নিয়ে দেখবেন না কি? জানেন কি এই প্রতিযোগিতায় জয়ী হলে মিলতে পারে নগদ ৫১ হাজার টাকা। ভাবছেন তো, কোথায় গেলে মিলবে এমন সুযোগ? চলুন তবে খোলসা করে সবটা বলা যাক।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভাইরাল ভিডিওটিতে দেখা গিয়েছে উত্তরপ্রদেশের মেরঠের ‘কৌশল সুইট্‌স’ নামক মিষ্টির দোকানে তৈরি করা হচ্ছে বাহুবলী শিঙাড়া। শিঙাড়াটির ওজন শুনলে আপনি যে চমকে যাবেন, সে বিষয়ে কোনও সন্দেহ নেই। ৮ কেজি ওজনের ওই শিঙাড়াটি ১১০০ টাকায় বিক্রি হচ্ছে। আলু, মটর, পনির ছাড়াও শিঙাড়াতে রয়েছে বিভিন্ন ধরনের ড্রাই ফুট।

Advertisement

ওই মিষ্টির দোকানেই শুরু হয়েছে ‘বাহুবলী শিঙাড়া চ্যালেঞ্জ’। মাত্র ৩০ মিনিটে ৮ কিলো ওজনের ওই শিঙাড়াটি শেষ করতে পারলেই জয়ী ব্যক্তি পাবেন নগদ ৫১ হাজার টাকা। তবে এখনও পর্যন্ত ওই পুরস্কার জিততে পারেননি কেউ। তবে বিক্রি বেড়েছে অনেকটাই।

‘বাহুবলী শিঙাড়া চ্যালেঞ্জ’ নিয়ে নেটমাধ্যমে চর্চা তুঙ্গে। সকলেই ব্যবসায়ীর বুদ্ধির প্রশংসায় পঞ্চমুখ। কী মনে হচ্ছে, আপনি পারবেন এই চ্যালেঞ্জটি সম্পূর্ণ করতে? তবে মেরঠের ওই দোকানের ভিড়ে শামিল হতে হবে আপনাকেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন