Top Bikes

এগুলিই কি চলতি বছর বাজারে আসা সেরা বাইক!

যাঁরা বাইক ভালবাসেন তাঁরা চারচাকায় লং ড্রাইভের প্রস্তাব অনায়াসে ফিরিয়ে দিতে পারেন। এক নজরে দেখে নেওয়া যাক ২০১৭-এ বাজারে আসা সেরা পাঁচটি বাইক সম্পর্কে কিছু তথ্য।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০১৭ ১৩:২৯
Share:
০১ ০৬

যাঁরা বাইক ভালবাসেন তাঁরা চারচাকায় লং ড্রাইভের প্রস্তাব অনায়াসে ফিরিয়ে দিতে পারেন। চলতি বছর বাজারে আসা একাধিক বাইকের মধ্যে থেকে আমরা বেছে নিলাম কয়েকটিকে। এক নজরে দেখে নেওয়া যাক ২০১৭-এ বাজারে আসা সেরা পাঁচটি বাইক সম্পর্কে কিছু তথ্য।

০২ ০৬

ইয়ামাহা এফ জেড-২৫: ২৫০ সিসি-র সিঙ্গল সিলিন্ডার ইঞ্জিনের এই বাইকটির লুক এক কথায় অসাধারণ। বাইকটির সর্বোচ্চ গতি ঘণ্টায় ১৪০ কিলোমিটার। ৬ গিয়ার বিশিষ্ট হাই পিকআপের এই বাইকটির দাম প্রায় ১ লক্ষ ২০ হাজার টাকা।

Advertisement
০৩ ০৬

কেটিএম ২৫০ ডুক: ২০১৭-এর গোড়ায় বাজারে লঞ্চ করে ২৪৯ সিসি-র এই বাইকটি। বাইকটির সর্বোচ্চ গতি ঘণ্টায় প্রায় ১৫০ কিলোমিটার। ৬ গিয়ার বিশিষ্ট সিঙ্গল সিলিন্ডার ইঞ্জিনের এই বাইকটির দাম প্রায় ১ লক্ষ ৭৯ হাজার টাকা।

০৪ ০৬

টিভিএস অ্যাপাচে আরআর ৩১০: ৩১২ সিসি-র এই বাইকটি ইতিমধ্যে পছন্দের তালিকায় স্থান করে নিয়েছে অসংখ্য বাইক-প্রেমীর। বাইকটির সর্বোচ্চ গতি ঘণ্টায় প্রায় ১৬০ কিলোমিটার। ৬ গিয়ার বিশিষ্ট এই বাইকটির দাম প্রায় ২ লক্ষ ১৫ হাজার টাকা।

০৫ ০৬

কেটিএম ৩৯০ ডুক: ৩৭৩ সিসি-র এই বাইকটিতে রয়েছে ৬টি গিয়ার। বাইকটির সর্বোচ্চ গতি ঘণ্টায় প্রায় ১৬০ কিলোমিটার। এটির দাম প্রায় ২ লক্ষ ৩৬ হাজার টাকা।

০৬ ০৬

বেনিলি ৩০২ আর: ৩০০ সিসি-র এই বাইকটিতে রয়েছে ৬টি গিয়ার। বাইকটির সর্বোচ্চ গতি ঘণ্টায় প্রায় ১৭০ কিলোমিটার। এটির দাম প্রায় ৩ লক্ষ ৪৮ হাজার টাকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement