Uorfi Javed

এক হাতে আগলানো স্তনযুগল আর অন্য হাতে কাঁচি! এ বার কী কাণ্ড ঘটালেন উরফি

শরীর ভাল ছিল না। গতকালই সে খবর জানিয়েছিলেন সমাজমাধ্যমে। তবু অনুরাগীদের কথা ভেবে আবারও নতুন রূপে প্রকাশ্যে এলেন মডেল-তারকা উরফি।  

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৩ ২২:০৫
Share:

খোলামেলা পোশাকেই একাংশের চক্ষুশূল হয়ে উঠেছেন তিনি। ছবি- সংগৃহীত

ফ্যাশন নিয়ে পরীক্ষা নিরীক্ষার কারণে প্রায়ই বিতর্কে জড়ান প্রাক্তন ‘বিগ বস্‌’ প্রতিযোগী উরফি জাভেদ। নিন্দকরা তাঁর বিরুদ্ধে মামলাও দায়ের করেন। প্রতি দিনই প্রায় খুনের হুমকি আসে উরফির কাছে। কারণ একটিই, তাঁর পোশাক নির্বাচন। খোলামেলা পোশাকেই একাংশের চক্ষুশূল হয়ে উঠেছেন তিনি। তবু তিনি হার মানার পাত্রী নন। শরীর ভাল ছিল না। গতকালই সে খবর জানিয়েছিলেন সমাজমাধ্যমে। তবু অনুরাগীদের কথা ভেবে আবারও নতুন রূপে প্রকাশ্যে এলেন মডেল-তারকা উরফি।

Advertisement

সদ্য পোস্ট করা ভিডিয়োতে দেখা গিয়েছে উরফির অভিনব রূপ। নাহ্ পোশাক বলতে কিছুই নেই শুধু নিম্নাঙ্গে অন্তর্বাসটুকু ছা়ড়া। যে টুকু লজ্জা ঢেকেছিলেন নীল রঙের ক্রিস্টাল পাথরের ঝালর দিয়ে, এ বার সর্বসমক্ষে তা-ও কাঁচি দিয়ে কেটে ফেললেন নির্দ্বিধায়। নীল ঝালরের সঙ্গে পরনে মানানসই অন্তর্বাস। উন্মুক্ত উরফির শরীর ঘিরে, পায়ের উপর সেই ঝালর ছিঁড়ে ছড়িয়ে পড়ছে ঘন নীলরঙা ক্রিস্টাল পাথরগুলি। সঙ্গে সঙ্গে স্পষ্ট হচ্ছে তাঁর উচ্ছল যৌবন। বাম হাত দিয়ে শুধু ঢেকে রেখেছেন স্তনদুটি। মোবাইল ফোনের কাচ ছাড়া আর কোনও অন্তরায় নেই। উরফির এমন সাহসী পদক্ষেপ দেখে এক মন্তব্যকারী লিখেছেন, “উরফির সাহসের জবাব নেই।” উল্টোদিকে কটাক্ষেরও অভাব নেই। তাঁর এমন বিচিত্র রূপ দেখে অন্য এক মন্তব্যকারীর বক্তব্য “এমন একটা দিন আসবে যেদিন আপনি আপনার কাজের জন্য অনুতাপ করবেন।”

Advertisement

কখন যে তিনি কোন পোশাক পরবেন আর কখন পরবেন না, তা আগে থেকে আন্দাজ করা দায়। তাঁর কাছে সবটাই গবেষণা। পোশাক আর তাঁর শরীর হল সেই গবেষণার উপাদান। গবেষণার ফল কেমন? ধরা রইল সেই ভিডিয়োতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন