Bizarre

বিয়ের নিয়মবিধি সারতে কেন এত দেরি? খাপ্পা পুলিশ চড়াও হলেন পুরোহিতের উপর!

পুলিশ কনস্টেবল সোনু জাটভের বিয়ের অনুষ্ঠান নিয়মবিধি মেনে সম্পন্ন করার জন্য ডাকা হয়েছিল পুরোহিতকে। বুধবার লখনউয়ের নিগোহান এলাকায় সেই কনস্টেবল তাঁর বিয়ের আসরে মারধর করেন পুরোহিতকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:৩৪
Share:

বিয়ে করার বড্ড তাড়া! ছবি: সংগৃহীত।

বিয়ে করার বড্ড তাড়া! বিয়ের নিয়মবিধি করতে অনেকটা বেশি সময় ব্যয় করছিলেন পুরোহিত মশাই, শেষমেশ রাগের মাথায় তাঁর উপর চড়াও হলেন হবু বর। পুলিশ কনস্টেবলের বিয়ের অনুষ্ঠান নিয়মবিধি মেনে সম্পন্ন করার জন্য ডাকা হয়েছিল পুরোহিতকে। বুধবার লখনউয়ের নিগোহান এলাকায় সেই কনস্টেবল তাঁর বিয়ের আসরেই মারধর করে বসলেন পুরোহিতকে।

Advertisement

নিগোহন থানায় নিয়োজিত কনস্টেবল সোনু জাটভের বিয়ে ওম প্রকাশ প্রজাপতির মেয়ের সঙ্গে ঠিক হয়েছিল। সোনু পুরোহিত বিবেক শুক্লকে বলেন, বিয়ের অনুষ্ঠানটি যত তাড়াতাড়ি সম্ভব সেরে ফেলতে। পুরোহিত মশাই বরের সেই আবদারে রাজি না হওয়ায়, দু’জনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। পুরোহিত বিয়ের অনুষ্ঠানটি তাড়াহুড়ো করে শেষ করতে অস্বীকার করায় তাঁর উপর রেগে যান পুলিশ কনস্টেবল। অতিথিদের উপস্থিতিতে পুরোহিতকে মারধর করতে শুরু করেন তিনি।

পুরোহিতের ভাই শচীন তাঁর দাদাকে বাঁচানোর চেষ্টা করলে তাঁকেও মারধর করা হয়। শুধু তা-ই নয়, সোনু পুরোহিত ও তাঁর ভাইকে বলেন যদি তাঁরা এই বিষয়ে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন, তা হলে তার ফল আরও ভয়ানক হবে। দক্ষিণ জোনের অতিরিক্ত ডেপুটি কমিশনার শশাঙ্ক সিংহ বলেন যে কনস্টেবলের বিরুদ্ধে একটি এফআইআর দায়ের করা হয়েছে এবং এই বিষয়ে তদন্তও শুরু করা হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন