Lifestyle News

রাশি অনুযায়ী কোন এসেনশিয়াল অয়েল আপনার জন্য ভাল, জেনে নিন

রাশি অনুযায়ী আপনার জন্য সবচেয়ে ভাল কোন অয়েল, জানেন কী?বাজার থেকে যে কোনও তেল কিনে ফেলার আগে চোখ রাখুন গ্যালারির পাতায়।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০১৭ ১৫:১৮
Share:
০১ ১৩

এসেনশিয়াল অয়েলের গুণাগুণ সম্বন্ধে অনেকেই জানেন। সেই কারণে অনেকে নিয়মিত ব্যবহারও করেন নানারকম এসেনশিয়াল তেল। তবে রাশি অনুযায়ী আপনার জন্য সবচেয়ে ভাল কোন অয়েল, জানেন কী?বাজার থেকে যে কোনও তেল কিনে ফেলার আগে চোখ রাখুন গ্যালারির পাতায়। আর জেনে নিন আপনার জন্য সেরা এসেনশিয়াল তেল কোনটা।

০২ ১৩

এরিস(২১ মার্চ-২০ এপ্রিল): এরিয়ানরা সাহসী ও উচ্চাকাঙ্খী হন। অনেক সময় এই প্রকৃতির জন্যইতাঁরা সহজে অধৈর্য হয়ে পড়েন। সুইট অরেঞ্জ ওয়েল এরিস রাশির জাতকদের জন্য ভাল। এই তেল এই ধরনের মানুষদের উৎসাহ ও উদ্দীপনার মধ্যে সামঞ্জস্য রাখতে সাহায্য করে।

Advertisement
০৩ ১৩

টরাস(২১ এপ্রিল-২১ মে): এঁদের মধ্যে থাকে শিল্পীচেতনা। পাশাপাশি এঁদের সঙ্গে যুক্তি-তর্কেও এঁটে ওঠা কঠিন। টরাসের জাতকদের জন্য সিডারউড অয়েল খুবই ভাল। যা এই রাশির মানুষদের দৃঢ় ব্যক্তিত্বকে রক্ষা করে।

০৪ ১৩

জেমিনি(২২ মে-২১ জুন): কারডামম অয়েল জেমিনির জাতকদের জন্য সবচেয়ে ভাল কাজ দেয়। এই জাতির মানুষরা দোলাচলে ভোগেন। কারডামম অয়েল এঁদের ব্যক্তিত্বকে জাগিয়ে তুলতে সাহায্য করে।

০৫ ১৩

ক্যানসার(২২ জুন-২২ জুলাই): এই রাশির জাতকরা একটু ভাবুক হন। তাই এই রাশির মানুষদের জন্য লওরেল অয়েল সবথেকে ভাল। মনে জোর আনে এই তেল।

০৬ ১৩

লিও(২৩ জুলাই-২১ অগস্ট): এঁরা খুবই শক্তিশালী এবং উৎসাহী হন। এঁদের মধ্যে সব সময় একটা ক্যারিশমাও কাজ করে। জিঞ্জার এসেনশিয়াল অয়েল লিও-দের উপর সবচেয়ে ভাল প্রভাব ফেলে।

০৭ ১৩

ভার্গো(২২ অগস্ট-২৩ সেপ্টেম্বর): ভার্গোদের জন্য সবচেয়ে ভাল রোজমেরি এসেনশিয়াল অয়েল।

০৮ ১৩

লিব্রা(২৪সেপ্টেম্বর-২৩ অক্টোবর): আদর্শবাদী ও শান্তিপ্রিয় হন লিব্রার জাতকরা। আপনাদের ব্যক্তিত্বকে সবচেয়ে ভালভাবে বিকশিত করবে ফ্র্যাঙ্কিনসেন্স অয়েল।

০৯ ১৩

স্কর্পিও(২৪ অক্টোবর-২২ নভেম্বর): দৃঢ় এবং সাহসী মনের মানুষ হন স্কর্পিয়নরা। আপনাদের জন্য রোজ এসেনশিয়াল অয়েল ভাল।

১০ ১৩

স্যাজিটেরিয়াস(২৩ নভেম্বর-২২ ডিসেম্বর): ডোন্ট কেয়ার ভাব রয়েছে আপনাদের মধ্যে। ঘুরতে ভালবাসেন এঁরা। সহজেই অধৈর্য হয়ে পড়েন। অয়েল অব ইয়াং ইয়াং এই এসেনশিয়াল অয়েল স্যাজিটেরিয়ানদের ব্যাক্তিত্বকে প্রশমিত করে।

১১ ১৩

ক্যাপ্রিকর্ন(২৩ ডিসেম্বর-২০ জানুয়ারি): নিয়মনীতির মধ্যে আবদ্ধ থাকতে ভালবাসেন এঁরা। ব্ল্যাক পিপার এসেনশিয়াল অয়েল এঁদের মধ্যেকার জড়তাগুলো খাটাতে সাহায্য করবে।

১২ ১৩

অ্যাকয়ারিয়াস(২১ জানুয়ারি-১৯ ফেব্রুয়ারি): প্রগতিশীল মানসিকতা রয়েছে এই রাশির জাতকদের। জার্মান চামোলি অয়েল আপনার ব্যক্তিত্বকে বিকশিত করবে।

১৩ ১৩

পাইসেস(২০ ফেব্রুয়ারি-২০ মার্চ): সৃষ্টিশীল মন থাকে এই জাতকদের। স্যান্ডেলউড এসেনশিয়াল অয়েল এই জাতকদের মানসিক বিকাশে সবচেয়ে ভাল কাজ করবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement