Fashion

নখ, নাকি লিপস্টিক! ভাইরাল হল ভিডিয়ো

এই রকেট যুগের সাথে তাল মিলিয়ে মস্কোর এক বিখ্যাত সেলুন নখ সাজানো বা ‘নেল-আর্ট’-এর বেশ কিছু উপায় বের করেছে, যা দেখলে তাক লেগে যেতে বাধ্য।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০১৮ ০৮:৩২
Share:

ভাইরাল হয়েছে এই নেল-আর্টেরই ভিডিয়ো

‘মেক-আপ’ বা প্রসাধন বেশ সময়সাধ্য ব্যাপার বলে একটা সাধারন ধারণা আছেই। ডিনার, শপিং বা কোনও অনুষ্ঠানে যাওয়ার আগে বাড়ির কর্তাটি সেজেগুজে তৈরি, অথচ গিন্নির সাজ যেন শেষ হতেই চায়না! এই পরিস্থিতি আমাদের সকলেরই কমবেশি চেনা।

Advertisement

কিন্তু ট্র্যাডিশনাল মেক-আপের সেই ধারণা কি বদলে যেতে চলেছে এবার? সম্প্রতি ইনস্টাগ্রামে প্রকাশিত বেশ কিছু ‘নেল-আর্ট’ বা নখ সাজানোর ভিডিয়ো ভাইরাল হতেই সামনে এসেছে এই ভাবনা।

এ যেন অনেকটা ‘লোহা দিয়ে লোহা কাটা’। এই রকেট যুগের সাথে তাল মিলিয়ে মস্কোর এক বিখ্যাত সেলুন নিয়ে এল এমন এক ফর্মুলা যা মেক-আপকে অন্যরকম করে তুলবে আর সেই সঙ্গে বাঁচাবে সময়ও।

Advertisement

আরও পড়ুন: একা থাকলেও অক্ষম ! বন্ধ্যাত্বের সংজ্ঞা বদলাচ্ছে হু

নখ সাজানো বা ‘নেল-আর্ট’-এর বেশ কিছু উপায় এই সেলুনের কর্মীরা বের করেছেন, যা দেখলে তাক লেগে যেতে বাধ্য। তাঁদের শেয়ার করা ভিডিয়োয় দেখা যাচ্ছে নেল-আর্টকেই কী ভাবে ব্যবহার করা হচ্ছে লিপস্টিক ও মেক-আপ ব্রাশ হিসেবে। একটি ভিডিয়োয় দেখা যাচ্ছে নখে লাগানো লিপস্টিকেই রাঙিয়ে নেওয়া যাচ্ছে ঠোঁট।

Lipstick 💄 nails ❤️ or 👎🏻 ?

A post shared by Nail Sunny (@nail_sunny) on

আবার অপর একটি ভিডিয়োয় দেখা যাচ্ছে নখে লাগানো মেক-আপ ব্রাশের সাহায্যে কী ভাবে মেক-আপ করা যাচ্ছে চোখে।

MAC nails - 🖤 or 👎🏻? Video by @edo_movs #nailsunnytutorial

A post shared by Nail Sunny (@nail_sunny) on

আরও পড়ুন: প্লাস্টিকে ‘না’ দীপিকা-রণবীরের, অভিনব পদক্ষেপকে বাহবা পরিবেশবিদদের

রকমারি নেল-আর্ট বেশ জনপ্রিয় মহিলা মহলে। কিন্তু মস্কোর সেলুন কর্মীদের এই অভিনব ভাবনা মেক-আপ বা ফ্যাশনে কোনও বিপ্লব আনে কি না, তা সময়ই বলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন