Bizarre News

স্বামী রূপান্তরকামী মহিলার প্রেমে পড়েছেন! জানতে পেরে ঘটা করে তাঁদের বিয়ে দিলেন স্ত্রী

ফকির নিয়াল নামের এক ব্যক্তি সম্প্রতি সঙ্গীতা নামের এক রূপান্তরকামী মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। স্বামীর সম্পর্কের কথা জানতে পেরেই মহিলা যা করলেন তাতে চক্ষু চড়কগাছ গ্রামবাসীর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২২ ১৬:৪১
Share:

রূপান্তরকামী সম্প্রদায়ের বেশ কিছু সদস্যের সামনেই স্বামীর সঙ্গে সঙ্গীতার বিয়ে দিলেন মহিলা। ছবি- সংগৃহীত

রূপান্তরকামী মহিলার সঙ্গে স্বামীর বিয়ে দিলেন ওড়িশার এক মহিলা। মহিলার গল্প হিন্দি সিনেমার গল্পকেও হার মানায়। বছর পাঁচেক আগে বিয়ে হয় তাঁর। দম্পতির একটিও শিশুও আছে।

Advertisement

ঘটনাটি ঘটেছে কালাহান্ডি জেলার ধুরকুটি গ্রামে। বিয়ের পাঁচ বছর পর মহিলা জানতে পারেন, তাঁর স্বামী এক রূপান্তরকামীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন।

ফকির নিয়াল নামের সেই ব্যক্তি সম্প্রতি সঙ্গীতা নামের এক রূপান্তরকামী মহিলার সঙ্গে গভীর সম্পর্কে জড়িয়ে পড়েন। স্বামীর সম্পর্কের কথা জানতে পেরেই মহিলা যা করলেন, তা দেখে অবাক গ্রামবাসীরা।

Advertisement

স্বামীর আবার বিয়ে দিতে চান পরিবারের সকলকে জানালেন মহিলা। প্রথমে রাজি না হলেও মহিলার আর্জি ফেরাতে পারেননি তাঁর বাড়ির লোকজন। বাড়ির লোকের সম্মতি নিয়ে মহিলা সঙ্গীতাকে নিজের বাড়িতে নিয়ে আসেন। পরিবারের লোকনের উপস্থিতিতে, রূপান্তরকামী সম্প্রদায়ের বেশ কিছু সদস্যের সামনেই স্বামীর সঙ্গে সঙ্গীতার বিয়ে দিলেন মহিলা।

এই বিয়ের পর মহিলা তাঁর স্বামীর সঙ্গে থাকবেন, না কি বিবাহবিচ্ছেদ করবেন, সে বিষয় এখনও কিছু জানা যায়নি।

সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে সঙ্গীতা বলেন, ‘‘আমি ফকিরকে ভালবাসতাম। আমাদের সম্পর্কের কথা জানার পর দিদি (উকিরের প্রথম স্ত্রী) আমাকেও আপন করে নিয়েছেন। আমিই ফকিরকে বিয়ে করতে চেয়েছিলাম। দিদি আমায় সমর্থন করেছেন। রূপান্তরকামীদের সমাজ দূরে সরিয়ে রাখে। দিদি আমায় এত ভালবাসা দিয়েছে, তাতে আমি আপ্লুত।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন