Lifestyle News

পৃথিবীতে সবচেয়ে বেশি খেলা হয় এই অ্যান্ড্রয়েড গেমগুলি

আট থেকে আশি— অনলাইন গেমের দুনিয়ায় যাতায়াত সকলেরই। দেখে নেওয়া যাক কোন কোন খেলাগুলি অনলাইনে সবচেয়ে জনপ্রিয়।

Advertisement
সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০১৭ ১৬:৫৯
Share:
০১ ০৬

ক্যান্ডি ক্রাশ সাগা: নানা রঙের ছোট-বড় ক্যান্ডি থাকে। এ দিক-ও দিকে সরিয়ে, নাড়িয়ে রং মেলাতে হয়। তবে হ্যাঁ, নির্দিষ্ট সময়ের মধ্যে। ছোট, বড় সকলের মধ্যেই অত্যন্ত জনপ্রিয় এই খেলা।

০২ ০৬

ইনগ্রেস: ২০১৩ সালে জনপ্রিয় খেলার তালিকায় শীর্ষে ছিল এই খেলা। পেয়েছিল গুগল প্লেয়ার’স চয়েস অ্যাওয়ার্ড পেয়েছিল এটি। যদি খেলার মধ্যে গ্রাফিক্স এবং ভিজুয়াল অ্যাক্টিভিটিস পছন্দ করেন, তা হলে ইনগ্রেস আপনার মন কাড়বে। গোটা পৃথিবীকেই ‘মিস্ট্রি ল্যান্ড’-এ পরিণত করে এই গেম।

Advertisement
০৩ ০৬

ক্ল্যাশ অব ক্লান্স: যুদ্ধ যুদ্ধ খেলা যদি পছন্দ করেন তা হলে এই গেম আপনার ফোনে নিশ্চয়ই আছে। নিজের সৈন্য-সামন্ত নিয়ে ঝাঁপিয়ে পড়তে হয় শত্রুপক্ষের উপর। এই মুহূর্ত অনলাইন দুনিয়ায় অন্যতম জনপ্রিয় এই খেলা।

০৪ ০৬

প্ল্যান্টস ভার্সেস জোম্বি ২: প্রতিরক্ষা সংক্রান্ত খেলা ভালবাসেন? তা হলে এই গেম নিশ্চয়ই ডাউনলোড করেছেন। এখানেও নিজের সৈন্য তৈরি করে জোম্বিদের হাত থেকে নিজের বাড়িকে রক্ষা করতে হয়।

০৫ ০৬

এম্পায়ার: নিজের এম্পায়ার তৈরি করতে হয় এই খেলায়। এর পর শত্রুদের দুর্গ জয় করতে নিজের সৈন্যদের পাঠাতে হয়। অ্যান্ড্রয়েড দুনিয়ায় এই খেলায় ভীষণ জনপ্রিয়।

০৬ ০৬

অ্যাঙ্গরি বার্ডস: বদমেজাজি, বিদঘুটে পাখিদের পছন্দ করেন বেশির ভাগ গেমপ্রেমীরাই। গুগল প্লে-স্টোর থেকে সবচেয়ে বেশি ডাউনলোড হয় এই খেলা। গুলতি থেকে পাখিদের ছুড়তে হয়। টিপ করে ভাঙতে হয় বিভিন্ন আকারের ডাইসগুলি। সব ক’টা ভাঙতে পারলেই লেভেল অতিক্রম করা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement