Sirf Ek Bandaa Kaafi Hai Movie Actress

নাচের মঞ্চ থেকে পঙ্কজের সঙ্গে অভিনয়, ‘সির্ফ এক বান্দা কাফি হ্যায়’ ছবির নায়িকার আয় কত?

‘সির্ফ এক বান্দা কাফি হ্যায়’ ছবিতে নু-র চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে অদ্রিজা সিংহকে। নাবালিকা নির্যাতিতার চরিত্রটি নিপুণ ভাবে পর্দায় ফুটিয়ে তুলেছেন তিনি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ মে ২০২৩ ০৮:৩৯
Share:
০১ ১৪

২৪ বছর বয়সেই পঙ্কজ ত্রিপাঠী থেকে মনোজ বাজপেয়ীর মতো বলিপাড়ার দক্ষ অভিনেতার সঙ্গে একই পর্দা ভাগ করে ফেলেছেন। কখনও টেলিভিশনের পর্দায়, কখনও বা হিন্দি ছবিতে কাজ করে দর্শকের মন জিতে ফেলছেন তরুণী। ওটিটি প্ল্যাটফর্মে সদ্য মুক্তিপ্রাপ্ত ‘সির্ফ এক বান্দা কাফি হ্যায়’ ছবির অভিনেত্রী অদ্রিজা সিংহ কম সময়ের মধ্যেই তৈরি করে ফেলেছেন নিজস্ব অনুরাগী মহল।

০২ ১৪

মঙ্গলবার মুক্তি পেয়েছে অপূর্ব সিংহ কর্কি পরিচালিত ‘সির্ফ এক বান্দা কাফি হ্যায়’ নামক কোর্টরুম ড্রামা ঘরানার হিন্দি ছবিটি। ছবির ট্রেলার প্রকাশ্যে আসায় সিনেপ্রেমীদের মধ্যে শুরু হয় হইচই। প্রথম ঝলকেই তা মন জিতে নিয়েছে দর্শকের।

Advertisement
০৩ ১৪

পরিচালক অপূর্ব যে তাঁর ছবির চিত্রনাট্যের মূল রসদ ধর্মগুরু আসারাম বাপুর জীবন থেকে সংগ্রহ করেছেন তার আঁচ দর্শক গোড়াতেই পেয়েছেন দর্শক। ‘সির্ফ এক বান্দা কাফি হ্যায়’ ছবিটি মুক্তি পাওয়ার পর অভিনয়ের জন্য বরাবরের মতো প্রশংসিত হয়েছেন মনোজ। কিন্তু মনোজের পাশাপাশি হাততালি কুড়িয়েছেন ছবির অভিনেত্রী অদ্রিজাও।

০৪ ১৪

‘সির্ফ এক বান্দা কাফি হ্যায়’ ছবিতে নু-র চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে অদ্রিজাকে। নাবালিকা নির্যাতিতার চরিত্রটি নিপুণ ভাবে পর্দায় ফুটিয়ে তুলেছেন তিনি। তার পর থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে অদ্রিজা।

০৫ ১৪

২৪ বছর বয়সি অদ্রিজার জন্মস্থান মধ্যপ্রদেশে। সেখানেই স্কুল এবং কলেজের পড়াশোনা শেষ করেছেন তিনি। পড়াশোনার পাশাপাশি নাচেও পারদর্শী হয়ে উঠেছিলেন।

০৬ ১৪

২০২০ সালে জীবনের প্রাতিষ্ঠানিক অধ্যায়ে ইতি টেনে সিনেমাজগতে কেরিয়ার গড়ে তোলার চেষ্টা করতে থাকেন অদ্রিজা। কিন্তু তাঁর নতুন জীবন অভিনয়ের মাধ্যমে শুরু হয়নি। শুরু হয়েছিল নৃত্যের মাধ্যমে।

০৭ ১৪

নাচের বিভিন্ন রিয়্যালিটি শোয়ে অংশগ্রহণ করতে দেখা গিয়েছে অদ্রিজাকে। দুর্দান্ত নৃত্যশিল্পী হিসাবে সকলের প্রশংসাও কুড়িয়েছেন তিনি। সেখান থেকেই অভিনয়ের জন্য ডাক পান অদ্রিজা।

০৮ ১৪

পরিণীতি চোপড়া অভিনীত ‘সাইনা’ ছবিতে সাইনার কমবয়সি চরিত্রে অভিনয় করেছিলেন অদ্রিজা। ২০২১ সালে ছবিটি মুক্তি পায়। দর্শকের নজর বিশেষ না কাড়লেও বলিউডের ছবি নির্মাতাদের চোখে পড়ে অদ্রিজার অভিনয়।

০৯ ১৪

২০২১ সালে মুক্তি পায় কণিষ্ক বর্মা পরিচালিত ‘সনক’ ছবিটি। বিদ্যুৎ জামাল, রুক্মিণী মৈত্র, নেহা ধুপিয়া, চন্দন রায়ের মতো তারকার পাশাপাশি এই ছবিতে অভিনয় করেন অদ্রিজাও।

১০ ১৪

বড় পর্দায় পর পর দু’টি ছবিতে অভিনয় করার পর ওয়েব সিরিজ়েও অভিনয় শুরু করেন অদ্রিজা। ‘ক্রিমিনাল জাস্টিস’ এবং ‘স্কুল অফ লায়েস’-এর মতো হিন্দি ওয়েব সিরিজ়ে অভিনয় করেছেন তিনি।

১১ ১৪

শুধুমাত্র অভিনয় নয়, বিভিন্ন নামী সংস্থার বিজ্ঞাপনেও মুখ দেখা যায় অদ্রিজার। অভিনয়ের পাশাপাশি সমাজমাধ্যমে প্রভাবী হিসাবেও কাজ করেন তিনি।

১২ ১৪

নাচ ছাড়াও নিয়মিত শরীরচর্চার মধ্যে থাকেন অদ্রিজা। এমনকি, শরীরচর্চা বেশ কয়েকটি ভিডিয়ো নিজের সমাজমাধ্যমেও পোস্ট করেন তিনি।

১৩ ১৪

২৪ বছর বয়সে পঙ্কজ ত্রিপাঠী এবং মনোজ বাজপেয়ীর মতো অভিনেতাদের সঙ্গে কাজ করেছেন অদ্রিজা। অভিনেত্রী হিসাবে নিজেকে সফল মনে করেন তিনি। অদ্রিজার মতে, তাঁর সাফল্যের চাবিকাঠি বাবা-মা।

১৪ ১৪

অভিনয় এবং সমাজমাধ্যম থেকে ভাল আয় করেন অদ্রিজা। বলিপাড়া সূত্রে খবর, প্রতি মাসে ৩০ হাজার টাকা উপার্জন করেন তিনি। ইতিমধ্যেই ইনস্টাগ্রামে তাঁর অনুরাগীর সংখ্যা ৫৬ হাজারের গণ্ডি পার করেছে।

সকল ছবি সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement