Aishwarya Rai Bachchan-Abhishek Bachchan

অভিষেক নন, প্রাক্তন প্রেমিকের প্রতি কৃতজ্ঞতা জানালেন ঐশ্বর্যা

কানাঘুষো চলছে, তাঁদের পারিবারিক জীবনের জটিলতা বাড়তে বাড়তে নাকি এখন তুঙ্গে। তার মধ্যেই ‘প্রকৃত বন্ধু’ বলে কার নাম করতে শোনা গেল ঐশ্বর্যাকে?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২৩ ১৬:৫০
Share:
০১ ১০

বলিউডে এখন গুঞ্জনের ঝড়। প্রসঙ্গ অবশ্যই ঐশ্বর্যা ও অভিষেকের বিচ্ছেদ। কানাঘুষো চলছে, তাঁদের পারিবারিক জীবনের জটিলতা বাড়তে বাড়তে নাকি এখন তুঙ্গে। তারই মধ্যে ‘প্রকৃত বন্ধু’ বলে কার নাম করতে শোনা গেল ঐশ্বর্যাকে? অনুরাগীদের মধ্যে জল্পনার ঢেউ, কী চলছে বচ্চনদের অন্দরে?

০২ ১০

সমস্যার আঁচ পাওয়া যাচ্ছিল অনেক দিন ধরেই। তবে আলোচনা তুঙ্গে উঠল ঐশ্বর্যা রাই বচ্চনের ৫০তম জন্মদিনকে ঘিরে। বরাবরই বচ্চনদের মধ্যে ধুমধাম করে জন্মদিন পালনের চল রয়েছে। তবে এ দিন এমন কিছুই চোখে পড়েনি জনতার।

Advertisement
০৩ ১০

গত ১ নভেম্বর জন্মদিন একাই কাটিয়েছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী এবং বচ্চন পরিবারের বৌমা। শুধু মাত্র মেয়ে আরাধ্যা বচ্চন এবং মা বৃন্দা রাইকে পাশে নিয়ে বিশেষ দিনটি উদ্‌যাপন করেছিলেন তিনি।

০৪ ১০

সে দিন ঐশ্বর্যার পাশে দেখা যায়নি স্বামী অভিষেক বচ্চন বা বচ্চন পরিবারের অন্য কোনও সদস্যকে। সমাজমাধ্যমের পাতাতেও স্ত্রীকে জন্মদিনে দায়সারা শুভেচ্ছা জানিয়েছিলেন জুনিয়র বচ্চন।

০৫ ১০

দিন কয়েক আগে এক অনুষ্ঠানে অভিষেকের হাতে বিয়ের আংটির অনুপস্থিতি নজরে আসে অনেকের। তার পরেই খবর পাওয়া যায়, ‘বৌরানি’ ঐশ্বর্যাকে নাকি সমাজমাধ্যমের পাতায় ‘আনফলো’ করে দিয়েছেন অমিতাভ বচ্চন নিজে!

০৬ ১০

এমনকি খবর পাওয়া যায়, বচ্চন পরিবারে অশান্তি চরমে পৌঁছনোর ফলে নাকি মেয়ে আরাধ্যাকে নিয়ে শ্বশুরবাড়ি ছেড়ে বেরিয়ে গিয়েছেন ঐশ্বর্যা। এক দিকে স্বামী এবং শ্বশুরবাড়ির সদস্যদের সঙ্গে মনোমালিন্য বেড়েই চলেছে নায়িকার, অন্য দিকে নিজের এক প্রাক্তনকেই ‘প্রকৃত বন্ধু’ তকমা দিলেন তিনি! কে সেই ব্যক্তি?

০৭ ১০

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছে একটি ভিডিয়ো, যেখানে নিজের এক প্রাক্তন প্রেমিককে নিয়ে খোলামেলা আলোচনা করতে দেখা গিয়েছে ঐশ্বর্যাকে।

০৮ ১০

নায়িকার সেই প্রাক্তন, বলিউড অভিনেতা বিবেক ওবেরয়। ‘কফি উইথ কর্ণ’-এর এক পর্বে কর্ণ বিবেককে নিয়ে ঐশ্বর্যাকে প্রশ্ন করলে নায়িকা উত্তর দেন, ‘‘বিবেক ভীষণ ভাল এক জন মানুষ। খুব ভাল অভিনেতা তো বটেই। আর ও সত্যিই আমার খুব ভাল বন্ধু। ও যে ভাবে আমার পাশে থেকেছে, আমি ওর কাছে কৃতজ্ঞ।’’

০৯ ১০

সলমন খানের সঙ্গে বিচ্ছেদের পর বিবেকের সঙ্গে নাম জড়িয়েছিল ঐশ্বর্যার। ‘কিঁউ! হো গয়া না’ ছবিতে একসঙ্গে কাজও করেছিলেন তাঁরা।

১০ ১০

তবে বিবেক এবং ঐশ্বর্যার সম্পর্ক বেশি দিন টেকেনি। ২০০৫ সালে বিবেকের সঙ্গে বিচ্ছেদের পর অভিষেকের প্রেমে পড়েন নায়িকা। তার পর ২০০৭ সালে জুনিয়র বচ্চনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement