Akshara Singh

‘এমএমএস কেলেঙ্কারি’, যুবকের সঙ্গে ঘনিষ্ঠ অভিনেত্রী! ঝড় তোলে ‘কুইন’-এর ভিডিয়ো

এমএমএসকাণ্ডে নাম জড়িয়েছিল ভোজপুরি অভিনেত্রী অক্ষরা সিংহের। প্রথমে নীরবতা বজায় রাখলেও পরে এই নিয়ে মুখ খুলেছিলেন তিনি।

Advertisement
সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:৪০
Share:
০১ ১৫

নায়িকা মানেই তাঁকে ঘিরে জনমানসে কৌতূহলের উদ্রেক হয়। আবার তাঁকে ঘিরে বিতর্কও হয়। তেমনই এক বিতর্কের মুখোমুখি হয়েছেন ভোজপুরি সিনেমার বেশ কয়েক জন অভিনেত্রী। যে কারণে তাঁদের নিয়ে বিস্তর বিতর্ক তৈরি হয়েছে, তার নেপথ্যে অন্যতম হল এমএমএস কেলেঙ্কারি।

প্রতীকী ছবি।

০২ ১৫

২০২১ সালে ভোজপুরি অভিনেত্রী প্রিয়ঙ্কা পণ্ডিতের ঘনিষ্ঠ মুহূর্তের একটি ভিডিয়ো ফাঁস হয়েছিল। যদিও ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োটি প্রকাশ্যে আসার পর পরই কটাক্ষের শিকার হয়েছিলেন প্রিয়ঙ্কা।

ছবি সংগৃহীত।

Advertisement
০৩ ১৫

সম্প্রতি সেই ভিডিয়োটি নিয়ে মুখ খুলেছেন প্রিয়ঙ্কা। তিনি বলেন, “যা রটেছে তার মধ্যে কোনও সত্যতা নেই। আমার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করা হয়েছে। কেউ বদনাম করার জন্য ইচ্ছা করে ওই ভিডিয়োয় আমার নাম জুড়ে দিয়েছে।” তাঁর কেরিয়ার ধ্বংস করতেই এ কাজ করা হয়েছে বলে দাবি করেছেন প্রিয়ঙ্কা।

ছবি সংগৃহীত।

০৪ ১৫

প্রিয়ঙ্কা অবশ্য প্রথম নন। আরও এক ভোজপুরি সিনেমার জনপ্রিয় অভিনেত্রীও এই অভিজ্ঞতার মুখোমুখি হয়েছেন। তিনি অক্ষরা সিংহ।

ছবি ইনস্টাগ্রাম।

০৫ ১৫

প্রিয়ঙ্কার মতোই অক্ষরার একটি ভিডিয়ো ঘিরে শোরগোল পড়ে গিয়েছিল। যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। প্রিয়ঙ্কার মতো একই রকম কটাক্ষের শিকার হয়েছিলেন অক্ষরা।

ছবি ইনস্টাগ্রাম।

০৬ ১৫

‘ভোজপুরি কুইন’ বলা হয় অক্ষরাকে। ২০১০ সালে ভোজপুরি ছবির দুনিয়ায় পা রেখেছিলেন অক্ষরা। ছবির নাম ‘সত্যমেব জয়তে’। প্রথম ছবিতে অক্ষরার বিপরীতে দেখা গিয়েছিল অভিনেতা রবি কিষানকে।

ছবি ইনস্টাগ্রাম।

০৭ ১৫

এর পর থেকে একের পর এক ভোজপুরি সিনেমার হাত ধরে রাতারাতি জনপ্রিয়তার শিখরে পৌঁছন অক্ষরা। পবন সিংহ, কেশরী লাল যাদবের মতো ভোজপুরি নায়কদের সঙ্গে জুটি বেঁধে রুপোলি পর্দা কাঁপান তিনি।

ছবি ইনস্টাগ্রাম।

০৮ ১৫

ভোজপুরি সিনেমায় অভিনয়ের পাশাপাশি হিন্দি টেলি দুনিয়াতেও পা রেখেছেন অক্ষরা। ২০১৫ সালে ‘কালা টিকা’ নামে ধারাবাহিকে প্রথম অভিনয় করেন। এর পর ‘সার্ভিস ওয়ালি বহু’ নামের একটি শো-তেও দেখা যায় তাঁকে।

ছবি ইনস্টাগ্রাম।

০৯ ১৫

২০২১ সালে বিগ বস ওটিটি-তে প্রতিযোগী হিসাবে দেখা গিয়েছিল অক্ষরাকে। যদিও ওই রিয়্যালিটি শো-তে জয়ী হতে পারেননি তিনি। তবে এই শোয়ের হাত ধরে চর্চিত হয়েছিল অক্ষরার নাম।

ছবি ইনস্টাগ্রাম।

১০ ১৫

সিনেমা, ধারাবাহিকের এই জনপ্রিয় অভিনেত্রীকে নিয়ে গত বছর বিতর্ক তৈরি হয়েছিল। একটি এমএমএস ভাইরাল হয়ে গিয়েছিল সমাজমাধ্যমে। যেখানে এক যুবকের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় যে মহিলাকে দেখা গিয়েছিল, তাঁর সঙ্গে অক্ষরার সাদৃশ্য ছিল।

ছবি ইনস্টাগ্রাম।

১১ ১৫

এই ভিডিয়োটি নিয়ে সেই সময় জোর চর্চা চলেছিল সমাজমাধ্যমে। কেউ দাবি করেছিলেন, ভিডিয়োতে যে মহিলাকে দেখতে পাওয়া গিয়েছে, তিনি অক্ষরাই। আবার অনেকে বলেছিলেন, ওই মহিলা আদৌ অক্ষরা নন।

ছবি ইনস্টাগ্রাম।

১২ ১৫

তবে এই বিতর্ক নিয়ে প্রথমে নীরবতা বজায় রেখেছিলেন অক্ষরা। এই নিয়ে প্রকাশ্যে একটাও কথা বলতে চাননি তিনি। তবে পরে এই বিতর্কে মুখ খোলেন অক্ষরা।

ছবি ইনস্টাগ্রাম।

১৩ ১৫

সংবাদমাধ্যমে অক্ষরা বলেছিলেন যে, এ সব ব্যাপার নিয়ে তিনি মাথা ঘামাচ্ছেন না। ওই এমএমসটি তিনি দেখেননিও বলে দাবি করেন।

ছবি ইনস্টাগ্রাম।

১৪ ১৫

তবে এমএমএস কেলেঙ্কারি ‘নোংরা কাজ’ বলে মন্তব্য করেছিলেন ভোজপুরি অভিনেত্রী। বলেছিলেন, এটা নিম্নরুচির কাজ। ভিডিয়োটিতে যে মহিলাকে দেখা গিয়েছে, সেটা আদৌ তিনি কি না, তা জানতে চান বলেও মন্তব্য করেছিলেন অক্ষরা।

ছবি ইনস্টাগ্রাম।

১৫ ১৫

সম্প্রতি প্রিয়ঙ্কাও এই কেলেঙ্কারি নিয়ে মুখ খুলেছেন। যা নিয়ে এমএমএসকাণ্ড আবার চর্চায় ফিরেছে। এই আবহে ঘুরেফিরে এল অক্ষরার প্রসঙ্গ।

ছবি ইনস্টাগ্রাম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement