Rashi Khanna

হতে চেয়েছিলেন আইএএস অফিসার, জশপ্রীত বুমরার সঙ্গেও নাম জড়িয়েছিল ‘ফরজ়ি’র নায়িকার

‘ফরজ়ি’ ওয়েব সিরিজ়ে রাশি খন্নার অভিনয় দেখার পর প্রশংসায় পঞ্চমুখ দর্শক। চলতি বছরে একটি হিন্দি ছবিতেও দেখা যাবে তাঁকে।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৫৩
Share:
০১ ১৯

বৃহস্পতিবার রাতে মুক্তি পেয়েছে রাজ এবং ডিকে জুটির ওয়েব সিরিজ় ‘ফরজ়ি’। শাহিদ কপূর, বিজয় সেতুপতি, কেকে মেননের পাশাপাশি মুখ্যচরিত্রে অভিনয় করেছেন রাশি খন্নাও।

ছবি: সংগৃহীত

০২ ১৯

‘ফরজ়ি’ ওয়েব সিরিজ়ে শাহিদের প্রেমিকা এবং বিজয়ের সহকর্মীর চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে দক্ষিণী ইন্ডাস্ট্রির অভিনেত্রী রাশিকে।

ছবি: সংগৃহীত

Advertisement
০৩ ১৯

তামিল এবং তেলুগু ছবিতে চুটিয়ে অভিনয় করা রাশির বলিপাড়ার সঙ্গে যোগ বহু দিনের। রাশির কেরিয়ার শুরুই হয়েছিল হিন্দি ছবির হাত ধরে।

ছবি: সংগৃহীত

০৪ ১৯

২০১৩ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পায় সুজিত সরকার পরিচালিত ‘মাদ্রাস ক্যাফে’। এই ছবিতে মুখ্যচরিত্রে অভিনয় করেছিলেন জন আব্রাহাম এবং নার্গিস ফকরি। এই ছবিতে জনের স্ত্রীর চরিত্রে অভিনয় করে বড় পর্দায় হাতেখড়ি হয় রাশির।

ছবি: সংগৃহীত

০৫ ১৯

তার পর রাশি চলে যান দক্ষিণী ইন্ডাস্ট্রিতে। একের পর এক তামিল এবং তেলুগু ছবিতে কাজ করেন তিনি। বাদ পড়েনি মালয়ালম ছবিও। দু’টি মালয়ালম ছবিতেও অভিনয় করেন রাশি।

ছবি: সংগৃহীত

০৬ ১৯

অভিনয় জগতে প্রায় এক দশক সময় কাটিয়ে ফেলেছেন রাশি। কিন্তু অভিনয়ে নামার কোনও ইচ্ছা ছিল না তাঁর। ১৯৯০ সালের ৩০ নভেম্বর নয়াদিল্লিতে জন্ম রাশির। স্কুল এবং কলেজের পড়াশোনাও দিল্লি থেকে করেছেন তিনি।

ছবি: সংগৃহীত

০৭ ১৯

শৈশবে রাশি গায়িকা হওয়ার স্বপ্ন দেখতেন। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে তাঁর স্বপ্ন বদলে যায়। পড়াশোনা ছাড়া কিছুই বুঝতেন না তিনি। ইংরেজি ভাষায় স্নাতক স্তরের পড়াশোনা শেষ করেছিলেন রাশি।

ছবি: সংগৃহীত

০৮ ১৯

আইএএস অফিসার হবেন বলে ভেবেছিলেন রাশি। পড়াশোনা থেকে সরে গিয়ে হঠাৎ তিনি অভিনয় জগতে এসে পড়লেন কেন?এক পুরনো সাক্ষাৎকারে রাশি জানিয়েছেন যে, অভিনেত্রী হওয়া তাঁর ভাগ্যে লেখা ছিল।

ছবি: সংগৃহীত

০৯ ১৯

রাশির দাবি, মডেলিং বা অভিনয়ের প্রতি কোনও রকম আগ্রহ ছিল না তাঁর। কলেজে থাকাকালীন একটি বিজ্ঞাপনী সংস্থায় লেখালিখির কাজ করতেন তিনি। সেখান থেকেই বিভিন্ন বিজ্ঞাপনে অভিনয় করেছিলেন রাশি।

ছবি: সংগৃহীত

১০ ১৯

রাশির প্রথম কাজ ‘মাদ্রাস ক্যাফে’ ছবিতে। পার্শ্বচরিত্রে অভিনয় করলেও তাঁর অভিনয় প্রশংসা পেয়েছিল। এই ছবিতে রাশির অভিনয় পছন্দ করেছিলেন তেলুগু অভিনেতা শ্রীনিবাস অভসরলা।

ছবি: সংগৃহীত

১১ ১৯

‘মানাম’ নামের তেলুগু ছবিতে ক্যামিয়ো চরিত্রে অভিনয় করেছিলেন রাশি। তার পর ‘ওহালু গুসাগুসালাড়ে’ নামে তেলুগু ছবিতে মুখ্যচরিত্রে অভিনয় করার সুযোগ পান তিনি।

ছবি: সংগৃহীত

১২ ১৯

নাগা চৈতন্য, জুনিয়র এনটিআর, ভেঙ্কটেশ, মোহনলাল, বিজয় দেবেরাকোন্ডা, ধনুশ, তামান্না, নয়নতারার মতো দক্ষিণী তারকার সঙ্গে অভিনয় করেছেন রাশি।

ছবি: সংগৃহীত

১৩ ১৯

টানা দক্ষিণী ফিল্মজগতে কাজ করার পর হিন্দি ওয়েব সিরিজ়ে অভিনয় করেন রাশি। ‘রুদ্র: দ্য এজ অফ ডার্কনেস’ সিরিজ়ে অজয় দেবগন এবং এষা দেওলের সঙ্গে কাজ করেন তিনি।

ছবি: সংগৃহীত

১৪ ১৯

তবে, রাশি যে শুধু তাঁর কেরিয়ার নিয়েই ব্যস্ত ছিলেন তা নয়। কানাঘুষো শোনা যায়, এক ভারতীয় ক্রিকেটারের সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি।

ছবি: সংগৃহীত

১৫ ১৯

২০১৮ সালে নাকি জশপ্রীত বুমরাকে ডেট করতেন রাশি। কিন্তু দু’জনের কেউ-ই তাঁদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কিছু বলেননি। বরং রাশিকে এই প্রসঙ্গে জি়জ্ঞাসা করলে তিনি বিষয়টি এড়িয়ে যান।

ছবি: সংগৃহীত

১৬ ১৯

‘ফরজ়ি’ ওয়েব সিরিজ়ে রাশির অভিনয় দেখার পর আবার প্রশংসায় পঞ্চমুখ দর্শক। চলতি বছরে একটি হিন্দি ছবিতেও দেখা যাবে তাঁকে।

ছবি: সংগৃহীত

১৭ ১৯

পুষ্কর ওঝা এবং সাগর আম্ব্রের পরিচালনায় এই বছরে জুলাই মাসে মুক্তি পাওয়ার কথা অ্যাকশন-থ্রিলার ঘরানার ছবি ‘যোদ্ধা’। সিদ্ধার্থ মলহোত্র এবং দিশা পটানির সঙ্গে এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে রাশিকেও।

ছবি: সংগৃহীত

১৮ ১৯

রাশির অনুরাগীর সংখ্যাও আকাশছোঁয়া। এখনও পর্যন্ত ইনস্টাগ্রামে ৮৯ লক্ষ অনুরাগী রয়েছে তাঁর।

ছবি: সংগৃহীত

১৯ ১৯

ইউটিউবেও নিজস্ব চ্যানেল রয়েছে রাশির। ১ লক্ষ ৪১ হাজার সাবস্ক্রাইবার রয়েছে তাঁর।

ছবি: সংগৃহীত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement