Ankita Lokhande

‘হিংসা করতাম, অন্য কারও সঙ্গে সুশান্তকে দেখলেই মাথা গরম হয়ে যেত’!

সুশান্ত সিংহ রাজপুতকে ভুলতে পারেন না প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখণ্ডে। বার বার বলে ফেলেন তাঁর কথা। বিগ বসের ঘরে আবারও সেই কথাই বলে উঠলেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২৩ ১৫:২০
Share:
০১ ১৬

সম্পর্ক নেই বহু বছর। যে মানুষটার সঙ্গে সম্পর্ক ছিল, তিনিও পৃথিবীতে নেই বেশ কয়েক বছর। তবু সুশান্ত সিংহ রাজপুতকে ভুলতে পারেন না প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখণ্ডে। বার বার বলে ফেলেন তাঁর কথা। বিগ বসের ঘরে আবারও সেই কথাই বলে উঠলেন।

০২ ১৬

যত বার সুশান্তের কথা বলেছেন, তত বার প্রমাণিত হয়েছে তাঁকে কতটা ভালবাসতেন অঙ্কিতা। বিগ বসের ঘরে সুশান্তের কথা বলতে বলতে তাঁকে কাঁদতেও দেখা গিয়েছে।

Advertisement
০৩ ১৬

নিন্দকেরা আবার বলেছেন, সুশান্তের কথা বলে বিগ বসের সপ্তদশ মরসুম জিততে চাইছেন অঙ্কিতা। তাই বার বার প্রাক্তন প্রেমিকের নাম করছেন তিনি। এ ভাবে সমবেদনা আদায় করছেন দর্শকদের। এমনটাই মনে করছেন সমাজমাধ্যম ব্যবহারকারীদের একটা বড় অংশ।

০৪ ১৬

বিগ বসের ঘরে বসে তিনি এও দাবি করেছেন যে, সুশান্তের মৃত্যুর ‘আসল কারণ’ তিনি জানেন। ২০২০ সালের ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রার ফ্ল্যাট থেকে সুশান্তের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। সেই মৃত্যু নিয়ে তৈরি হয়েছিল ধোঁয়াশা।

০৫ ১৬

তিন বছর পরেও সেই মৃত্যুর জট কাটেনি। সুশান্তের মৃত্যুর নেপথ্যে থাকা ‘সত্যি’টাই নাকি জানেন অঙ্কিতা। অঙ্কিতা জানিয়েছেন, খবর শুনে বিশ্বাস করতে পারেননি যে, সুশান্ত আর নেই। প্রাক্তন প্রেমিককে সাদা কাপড় জড়ানো অবস্থায় দেখতে পারবেন না বলে সুশান্তের শেষকৃত্যেও যাননি বলে দাবি করেছেন অঙ্কিতা।

০৬ ১৬

বিগ বসের ঘরে আর এক প্রতিযোগী অঙ্কিতাকে প্রশ্ন করেছিলেন সুশান্ত নিয়ে। তার জবাবে অঙ্কিতা বলেন, ‘‘সুশান্ত ভীষণ ভাল মানুষ ছিল। আমার এখনও অদ্ভুত লাগে যখন আমি বলি, ‘ছিল’। তিন বছর পরে এখন তবু একটু ধাতস্থ হয়েছি। আগে তো এমন কথা বলতেই অস্বস্তি হত আমার।’’

০৭ ১৬

এর পরেই অঙ্কিতা জানিয়েছিলেন, কেন ওই ঘটনা হয়েছিল। তাঁর কথায়, ‘‘আমি জানি কেন ওই ঘটনা ঘটেছিল। আমি তখন বলেওছিলাম সকলকে। কেউ তখন আমার কথা বিশ্বাস করেনি।’’ যদিও তিনি কী বলেছিলেন, তা আর খোলসা করেননি।

০৮ ১৬

এ বার সুশান্তকে নিয়ে আবার মুখ খুললেন অঙ্কিতা। আবারও প্রমাণ হল, তিনি সুশান্তকে কতটা ভালবাসতেন। অঙ্কিতা স্পষ্টই জানিয়েছেন, সুশান্তকে অন্য কোনও মহিলার সঙ্গে দেখলে তাঁর হিংসা হত।

০৯ ১৬

এই কথা বলতে গিয়ে ‘ঝলক দিখলা যা’ রিয়েলিটি শোয়ের কথা বলেন অঙ্কিতা। তিনি জানান, যখন ‘ঝলক দিখলা যা’-তে দু’জনে অংশগ্রহণ করেছিলেন, তখন সেকেন্ড রাউন্ডে এক তরুণীর সঙ্গে নাচ করেছিলেন সুশান্ত। সেই নিয়েই তৈরি হয়েছিল সমস্যা।

১০ ১৬

অঙ্কিতা জানান, সুশান্ত এবং ওই তরুণী, দু’জনে খুব ভাল নাচ করেছিলেন। কিন্তু আচমকাই নাচের মাঝে তরুণী সুশান্তের কোলে উঠে পড়েন। তাতে অঙ্কিতার খুব রাগ হয়েছিল।

১১ ১৬

সেই নিয়ে নাকি সুশান্তের সঙ্গে ঝামেলাও হয়েছিল। সে কথাও নিজেই জানিয়েছেন অঙ্কিতা। তিনি এ-ও বলেন, ‘‘এত পজ়েসিভ ছিলাম, সুশান্তকে অন্য কারও সঙ্গে নাচ করতে দেখলেও মাথা ঠিক থাকত না।’’

১২ ১৬

তবে তিনি এখন আর আগের মতো নেই, সে কথাও জানিয়েছেন অঙ্কিতা। তিনি বলেন, ‘‘এখন অনেক শান্ত হয়ে গিয়েছি। স্বাভাবিক হয়েছি। আগে ছোটখাটো বিষয়ে ঝগড়া করতাম। এখন পরিণত হয়েছি।’’

১৩ ১৬

সুশান্তকে তিনি এতটাই ভালবাসতেন যে, সম্পর্ক ভেঙে যাওয়ার পরেও তা থেকে বেরিয়ে আসতে পারেননি। সময় লেগেছিল দু’বছর। ওই দু’বছর রোজ ভাবতেন, সুশান্ত ফিরে আসবেন। আবার সব স্বাভাবিক হবে। কিন্তু হয়নি।

১৪ ১৬

‘পবিত্র রিস্তা’ ধারাবাহিকে অভিনয়ের সময় সহ-অভিনেতা সুশান্তের সঙ্গে সম্পর্ক অঙ্কিতার। তার পর ছ’বছরের সম্পর্ক। দু’জনে একত্রবাসও করতেন। জীবনের নানা ওঠাপড়ায় একে অন্যের পাশে ছিলেন।

১৫ ১৬

‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ ছবির হাত ধরে সাফল্য আসে সুশান্তের জীবনে। সেই সাফল্যের পর থেকেই অঙ্কিতার সঙ্গে বাড়তে থাকে দূরত্ব। ২০১৬ সালে ভেঙে যায় সুশান্ত-অঙ্কিতার প্রেম। যদিও অঙ্কিতা বিষয়টি বিশ্বাস করতে পারেননি। সম্পর্ক যে ভেঙে গিয়েছে, তা বোধগম্য হতে দু’বছর সময় লেগেছিল।

১৬ ১৬

একটি সাক্ষাৎকারে অঙ্কিতা জানিয়েছিলেন, প্রায় দু’বছর মাকে গিয়ে বলেছিলেন, ঘর থেকে সুশান্তের সব ছবি সরিয়ে দিতে। সে দিন খুব কেঁদেছিলেন তিনি। বুঝেছিলেন, আর জোড়া লাগবে না সম্পর্ক। সেই কষ্টটা আজও রয়ে গিয়েছে কি? বিগ বসের ঘরে অঙ্কিতাকে দেখে তেমনই গুঞ্জন।

সব ছবি: সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement