Virat Kohli-Anushka Sharma

৪ কোটির গাড়ি, ৮০ কোটির বাংলো! কী কী দামি সম্পত্তি রয়েছে বিরাট-অনুষ্কার?

সম্পত্তির নিরিখেও প্রথম সারিতে রয়েছে অনুষ্কা এবং বিরাটের জুটি। তাঁদের মোট সম্পত্তির পরিমাণ ১৩০০ কোটি টাকা।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০২৩ ০৮:৫৭
Share:
০১ ১৭

অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি। বলি নায়িকার সঙ্গে ভারতীয় ক্রিকেটারের এই জুটি সিনেমাপ্রেমী থেকে ক্রিকেট অনুরাগী সকলের প্রিয়। বাইশ গজের মাঠে চার-ছক্কার খেলায় গ্যালারিতে দাঁড়িয়ে থাকা স্ত্রীর দিকে কখনও বিরাট চুম্বন ছুড়ে দেন, কখনও আবার খেলার মাঠে বিরাটের দুর্দান্ত পারফরম্যান্স দেখে আনন্দে আত্মহারা হয়ে যান অনুষ্কা।

ছবি: সংগৃহীত।

০২ ১৭

বিভিন্ন সংবাদ সংস্থা সূত্রের দাবি, সম্পত্তির নিরিখেও প্রথম সারিতে রয়েছে অনুষ্কা এবং বিরাটের জুটি। তাঁদের মোট সম্পত্তির পরিমাণ ১৩০০ কোটি টাকা।

ছবি: সংগৃহীত।

Advertisement
০৩ ১৭

বিয়ের পর মুম্বইয়ে সমুদ্রসৈকতের সামনে একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কেনেন বিরাট এবং অনুষ্কা। ৩৪ কোটি টাকা দিয়ে এই ফ্ল্যাট কিনেছেন তারকা জুটি।

ছবি: সংগৃহীত।

০৪ ১৭

মুম্বইয়ের ভারসোভা এলাকায় একটি ট্রাইপ্লে আবাসন কিনেছেন অনুষ্কা। এই আবাসনের মূল্য ১০ কোটি টাকা বলে সংবাদ সংস্থা সূত্রে দাবি।

ছবি: সংগৃহীত।

০৫ ১৭

আলিবাগে একটি বিলাসবহুল ফার্ম হাউসও কিনেছেন বিরাট এবং অনুষ্কা। এই ফার্ম হাউসটি কিনতে ২০ কোটি টাকা খরচ হয়েছে তারকা জুটির।

ছবি: সংগৃহীত।

০৬ ১৭

গুরুগ্রামেও একটি বাংলো রয়েছে বিরাট-অনুষ্কার। এই বাংলোয় পরিবারের সঙ্গে সময় কাটান দু’জনে। সংবাদ সংস্থা সূত্রের দাবি, বাংলোটির মূল্য ৮০ কোটি টাকা।

ছবি: সংগৃহীত।

০৭ ১৭

ভাই কর্ণেশ শর্মার সঙ্গে প্রযোজনা সংস্থার কাজ সামলান অনুষ্কা। প্রযোজনা সংস্থার দফতর নির্মাণ করতে সাড়ে চার কোটি টাকা খরচ হয়েছে অভিনেত্রীর।

ছবি: সংগৃহীত।

০৮ ১৭

অভিনয়ের পাশাপাশি ২০১৭ সালে নিজের পোশাকের একটি ব্র্যান্ডও উদ্বোধন করেন অনুষ্কা। সেই ব্র্যান্ডের বর্তমান বাজারমূল্য ৭০ কোটি টাকা।

ছবি: সংগৃহীত।

০৯ ১৭

নামী ব্র্যান্ডের গাড়ি সংগ্রহ করার শখ রয়েছে বিরাট এবং অনুষ্কার। তাঁদের বাড়ির গ্যারাজে সারি দিয়ে দাঁড় করানো রয়েছে একের পর এক বহুমূল্য এবং বিলাসবহুল গাড়ি।

ছবি: সংগৃহীত।

১০ ১৭

সংবাদ সংস্থা সূত্রে খবর, বিরাট এবং অনুষ্কার সংগ্রহে রয়েছে ল্যান্ড রোভার মডেলের একটি গাড়ি। এই গাড়িটির বাজারমূল্য ৪ কোটি টাকা।

ছবি: সংগৃহীত।

১১ ১৭

রেঞ্জ রোভার ভগ মডেলের একটি গাড়ি কিনেছেন বিরাট এবং অনুষ্কা। এই গাড়িটির বাজারমূল্য ২ কোটি ৩৯ লক্ষ টাকা থেকে ৪ কোটি ১৭ লক্ষ টাকা।

প্রতীকী ছবি।

১২ ১৭

বিরাট এবং অনুষ্কার সংগ্রহে রয়েছে বেন্টলি ফ্লাইং স্পার মডেলের গাড়ি। এই গাড়িটির বাজারমূল্য ৩ কোটি ৪২ লক্ষ টাকা।

প্রতীকী ছবি।

১৩ ১৭

বিএমডব্লিউ ৭ সিরিজ় মডেলের গাড়ি নিজেদের সংগ্রহে রেখেছেন বিরাট এবং অনুষ্কা। এই গাড়িটির বাজারমূল্য দেড় কোটি টাকার কাছাকাছি।

প্রতীকী ছবি।

১৪ ১৭

অডি ব্র্যান্ডের কিউ৮ মডেলের গাড়ি কিনেছেন বিরাট এবং অনুষ্কা। এই গাড়ি কিনতে ন্যূনতম খরচ হয় ১ কোটি ৭ লক্ষ টাকা। গাড়িটির সর্বোচ্চ বাজারমূল্য ১ কোটি ৪৩ লক্ষ টাকা।

প্রতীকী ছবি।

১৫ ১৭

বিরাট এবং অনুষ্কার সংগ্রহে রয়েছে চার আসনযুক্ত বেন্টলি কন্টিনেন্টাল জিটি মডেলের গাড়ি। এই গাড়িটির সর্বনিম্ন মূল্য ৩ কোটি ২৯ লক্ষ টাকা। গাড়িটির সর্বোচ্চ মূল্য ৪ কোটি ৪ লক্ষ টাকা।

ছবি: সংগৃহীত।

১৬ ১৭

অনুষ্কা এবং বিরাটের জুটি দেখলে মনে হয় যেন তাঁদের মধ্যে ভালবাসার এক অদৃশ্য সেতু রয়েছে। সোমবার ৩৫ বছর বয়সে পা দিলেন অনুষ্কা।

ছবি: সংগৃহীত।

১৭ ১৭

অন্য দিকে, সোমবার আইপিএলের মাঠেও চলেছে হাড্ডাহাড্ডি লড়াই। যার রোষে পড়েছেন বিরাট। লখনউ সুপার জায়ান্টসের মেন্টর গৌতম গম্ভীরের সঙ্গে ম্যাচ শেষে বচসায় জড়ান বিরাট। আইপিএলের নিয়ম ভেঙেছেন বলে কর্তৃপক্ষের তরফে বিরাট এবং গম্ভীরের ১০০ শতাংশ ম্যাচ ফি কেটে নেওয়া হয়েছে।

ছবি: সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement