Parineeti Chopra and Raghav Chadha engagement

তারকাদের রোশনাই, নজরকাড়া খাদ্যতালিকা! রইল পরিণীতি-রাঘবের বাগ্‌দানের ফোটো অ্যালবাম

অতিথিদের আপ্যায়ন করার জন্য পরিণীতি এবং রাঘবের বাগ্‌দান পর্বে ছিল এলাহি আয়োজন। কপুরথলা হাউস সেজে উঠেছিল আলোর রোশনাই এবং বাহারি ফুলে। অন্দরমহল ভরে উঠেছিল ফুলের রঙ্গোলিতে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ মে ২০২৩ ১৪:০৬
Share:
০১ ২৪

দুই হাত শক্ত করে ধরে রাখা। দু’জনের অনামিকায় জ্বলজ্বল করছে আংটি। এক দিকে বলি অভিনেত্রী পরিণীতি চোপড়া, অন্য দিকে আম আদমি পার্টির নেতা রাঘব চড্ডা। ভরসায়, আদরে পরিণীতিকে আগলে রয়েছেন রাঘব। শনিবার বাগ্‌দান পর্ব সেরে নতুন জীবনের যাত্রা শুরু করলেন দু’জনে।

০২ ২৪

শুক্রবার রাত থেকেই সেজে উঠেছিল মুম্বইয়ের বান্দ্রায় পরিণীতির বাড়ি। পাশাপাশি দিল্লিতে রাঘবের সরকারি বাংলোতেও সাজ সাজ রব। রোকা হয়ে গিয়েছিল আগেই। শনিবার দিল্লির কপুরথলা হাউসে বাগ্‌দান পর্বের অনুষ্ঠান সেরে ফেললেন পরিণীতি এবং রাঘব।

Advertisement
০৩ ২৪

ঘনিষ্ঠ আত্মীয়স্বজন এবং বন্ধুবান্ধবের উপস্থিতিতে পরিণীতি এবং রাঘব তাঁদের সম্পর্কে সিলমোহর দিলেন। অতিথিদের তালিকায় ছিলেন বলি তারকা থেকে রাজনীতিবিদেরাও। অনুষ্ঠানে মোট দেড়শো অতিথি আমন্ত্রিত ছিলেন বলে সংবাদমাধ্যম সূত্রে খবর।

০৪ ২৪

বাগ্‌দানের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মায়ানগরীর পরিচিত মুখ পরিণীতির তুতো দিদি প্রিয়ঙ্কা চোপড়া। তবে, ‘দেশি গার্ল’ প্রিয়ঙ্কার সঙ্গে দেখা যায়নি তাঁর জীবনসঙ্গী নিক জোনাসকে। একমাত্র শ্যালিকার আংটিবদলের অনুষ্ঠানেই অনুপস্থিত ছিলেন নিক।

০৫ ২৪

শোনা যাচ্ছে, নিক এবং তাঁর সহযোগী জোনাস ব্রাদার্স কেভিন জোনাস এবং জো জোনাস তাঁদের নতুন অ্যালবাম প্রকাশ করেছেন। সেই অ্যালবামের প্রকাশেই ব্যস্ত রয়েছেন তাঁরা।

০৬ ২৪

শুক্রবার একটি অনুষ্ঠানে দেখা গিয়েছে জোনাস ব্রাদার্সকে। এমনকি সে দিন একটি সাক্ষাৎকার দিতেও দেখা গিয়েছে তাঁদের। সংবাদমাধ্যম সূত্রে খবর, নিক তাঁর নতুন অ্যালবামের প্রচারে ব্যস্ত থাকার কারণেই বিদেশ থেকে দিল্লি আসতে পারেননি।

০৭ ২৪

নিক এবং কন্যা মালতীর অনুপস্থিতিতে ভাই সিদ্ধার্থ চোপড়ার সঙ্গে কপুরথলা হাউস আলোকিত করেন প্রিয়ঙ্কা। শুভ দিনে তুতো বোনের আংটিবদলের অনুষ্ঠানে এসেও বিপাকে পড়েন অভিনেত্রী।

০৮ ২৪

আমেরিকা থেকে বিমানে দিল্লি বিমানবন্দরে নামার পর প্রিয়ঙ্কাকে দেখার জন্য আলোকচিত্রী-সহ অনুরাগীদের ভিড় উপচে পড়ে। নিরাপত্তারক্ষীদের নিষেধাজ্ঞা সত্ত্বেও নিজস্বী তুলতে অভিনেত্রীর কাছাকাছি চলে আসেন কয়েক জন অনুরাগী।

০৯ ২৪

নিরাপত্তারক্ষীদের ঠেলে সরিয়ে দিয়ে প্রিয়ঙ্কার সঙ্গে ছবিও তুলতে দেখা যায় একাধিক অনুরাগীকে। এই ঘটনায় প্রিয়ঙ্কা বিরক্তি প্রকাশ করলেও পরে বিমানবন্দরের বাইরে এসে চিত্রগ্রাহকদের হাত জোড় করে নমস্কার করে হাসিমুখেই কপুরথলা হাউসের দিকে চলে যান তিনি।

১০ ২৪

পরিণীতি এবং রাঘবের আংটিবদলের অনুষ্ঠানে এসেছিলেন পোশাকশিল্পী মণীশ মলহোত্র। তবে, প্রিয়ঙ্কা এবং মণীশ ছাড়া বলিপাড়ার অন্যান্য কলাকুশলীকে দেখা যায়নি এই অনুষ্ঠানে।

১১ ২৪

সংবাদমাধ্যম সূত্রে খবর, বাগ্‌দান পর্বের অনুষ্ঠানে পরিণীতির পরনে ছিল মণীশ নির্মিত সাদা রঙের সাবেকি পোশাক। পরিণীতির সঙ্গে মানানসই পোশাক পরেছিলেন রাঘবও। পোশাকশিল্পী পবন সচদেবা, যিনি সম্পর্কে রাঘবের মামা, রাঘবের পরনে বিশেষ শেরওয়ানি তৈরির দায়িত্বে ছিলেন।

১২ ২৪

প্রিয়ঙ্কা এবং মণীশ ছাড়াও আংটিবদলের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট রাজনীতিবিদেরা। নিমন্ত্রিত অতিথিদের তালিকায় ছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়াল, আদিত্য ঠাকরে, পি চিদম্বরম, পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত সিংহ মানের মতো রাজনৈতিক ব্যক্তিত্বেরা।

১৩ ২৪

অতিথিদের আপ্যায়ন করার জন্য ছিল এলাহি আয়োজন। কপুরথলা হাউস সেজে উঠেছিল আলোর রোশনাই এবং বাহারি ফুলে। অন্দরমহলে ভরে উঠেছিল ফুলের রঙ্গোলিতে। মেঝেতে সাদা, গোলাপি এবং হলুদরঙা ফুলের পাশাপাশি সাজানো হয়েছিল মোমবাতি দিয়েও।

১৪ ২৪

শুভলগ্নে পরিণীতি এবং রাঘবের আংটিবদলের অনুষ্ঠানপর্ব সারার পর নিমন্ত্রিতদের জন্য মধ্যাহ্নভোজ এবং নৈশভোজের এলাহি আয়োজন করা হয়েছিল। খাবারের দায়িত্বে ছিলেন পরিণীতির দুই ভাই সহজ এবং শিবাঙ্গ। সংবাদমাধ্যম সূত্রে খবর, দুই ভাইয়ের খাবারের ব্যবসাও রয়েছে।

১৫ ২৪

বোন পরিণীতির আংটিবদলের অনুষ্ঠানে মেনুও নজরকাড়া করেছিলেন অভিনেত্রীর দুই ভাই। বলিপাড়া সূত্রে খবর, সেলিব্রিটি শেফ বরুণ তুলিও নাকি খাবারের দায়িত্বে ছিলেন।

১৬ ২৪

খাবারের তালিকায় ছিল পুরনো দিল্লির কাবাবের ছড়াছড়ি। দিল্লির বিশেষ আমিষ খাবার বাদেও তালিকায় বাদ পড়েনি নিরামিষ খাবারও। মিষ্টি জাতীয় খাবার বরাবর পছন্দের পরিণীতির। তাই ডেজ়ার্টের তালিকাও ছিল লম্বা।

১৭ ২৪

পরিণীতি এবং রাঘবের আংটিবদলের অনুষ্ঠানের সূচনা হয় শিখ রীতির প্রার্থনা ‘আদ্রস’ দিয়ে। ছিল ভজনের আয়োজন, অবশ্য তা গুরদ্বারে সংঘটিত হয়েছিল। শনিবার বিকেল ৫টায় শিখ ধর্মগ্রন্থ গুরু গ্রন্থসাহেব-এর অংশ শুকুমণি সাহেব পাঠ করা হয়। তার পরই শুরু হয়েছিল ‘আদ্রস’ বা প্রার্থনা।

১৮ ২৪

জনসমক্ষে একাধিক বার পরিণীতি এবং রাঘবকে একসঙ্গে দেখা গেলেও নিজেদের প্রেম নিয়ে এত দিন মুখে কুলুপ এঁটেছিলেন এই জুটি। মুম্বইয়ের রেস্তরাঁ থেকে বিমানবন্দর, সর্বত্রই একসঙ্গে ধরা দিয়েছেন চর্চিত যুগল। তবে বাগ্‌দান এবং বিয়ে নিয়ে কখনও টুঁ শব্দ করেননি দু’জনের কেউই।

১৯ ২৪

এক জন অভিনয়জগতের সঙ্গে যুক্ত এবং অপর জন রাজনীতির সঙ্গে যুক্ত হওয়ার কারণে পরিণীতি এবং রাঘবের সম্পর্কের সূত্রপাত কী ভাবে হয়, তা নিয়ে ইতিমধ্যেই কৌতূহল জেগেছে নেটব্যবহারকারীদের।

২০ ২৪

সংবাদমাধ্যম সূত্রে খবর, রাঘব ইংল্যান্ডের লন্ডন স্কুল অফ ইকোনমিক্স-এ পড়াশোনা করেছেন। অন্য দিকে, পরিণীতিও ইংল্যান্ডের ম্যাঞ্চেস্টার বিজ়নেস স্কুলের প্রাক্তন পড়ুয়া। বলিপাড়ার অনুমান, বিদেশে পড়াশোনা করার সময়েই আলাপ হয় দু’জনের। দীর্ঘ দিনের বন্ধুত্ব থেকেই প্রেমের সূত্রপাত।

২১ ২৪

যশরাজ ফিল্মসে মার্কেটিংয়ের কাজ করতে করতে ২০১১ সালে সিনেমার পর্দায় অভিষেক হয় পরিণীতির। গত মাসে মুম্বইয়ের রেস্তরাঁয় ডেটে গিয়ে আলোকচিত্রীদের ক্যামেরার লেন্সে ধরা পড়েন রাঘব এবং পরিণীতি। সেই থেকে শুরু দু’জনের প্রেমের জল্পনা। তার পর থেকে একাধিক বার এক ফ্রেমে ধরা দিয়েছেন চর্চিত যুগল। বাগ্‌দানের অনুষ্ঠানপর্ব সারা হলেও বিয়ের বিস্তারিত সময়সূচি এখনও জানা যায়নি।

২২ ২৪

সম্প্রতি ‘চমকিলা’ ছবির শুটিং শেষ করেছেন পরিণীতি। ইমতিয়াজ আলি পরিচালিত এই ছবিতে গায়ক-অভিনেতা দিলজিৎ দোসাঞ্জের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে পরিণীতিকে। এই ছবির অধিকাংশ শুটিং হয়েছে পঞ্জাবে।

২৩ ২৪

চলতি বছরের এপ্রিল মাসেই আমেরিকার বিখ্যাত ‘কোয়াচেলা ভ্যালি মিউজ়িক অ্যান্ড আর্ট ফেস্টিভ্যাল’-এ গান গাইতে দেখা গিয়েছে দিলজিৎকে। সেখানে উপচে পড়েছিল দর্শক-শ্রোতার ভিড়। প্রশংসার পাশাপাশি কটাক্ষেরও শিকার হন দিলজিৎ। পারফর্ম করার সময় এক মহিলা দর্শককে ভারতের জাতীয় পতাকা নামিয়ে দিতে বলেন বলে দিলজিতের বিরুদ্ধে অভিযোগ ওঠে।

২৪ ২৪

অভিযোগের বিরুদ্ধে অবশ্য সরব হন দিলজিৎ। দিলজিৎ জানান, এই কথা সম্পূর্ণ মিথ্যা। পঞ্জাবি ভাষা বুঝতে না পেরে তাঁর বাক্যের ভিন্ন অর্থ বার করা হয়েছে বলে দাবি গায়কের। দিলজিৎ জবাবে লেখেন, “মিথ্যা খবর আর নেতিবাচকতা ছড়াবেন না। আমি বলেছিলাম, এটা আমার দেশের পতাকা, যা সেই মহিলা নিয়ে এসেছেন। এর অর্থ, তিনি আমার অনুষ্ঠানে আমার দেশকে বহন করে এনেছেন। যদি পঞ্জাবি না বোঝেন, দয়া করে গুগল করে নিন।”

সকল ছবি সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement