Taapsee Pannu Wedding

বিদেশি প্রেমিকের সঙ্গে বিয়ে পাকা তাপসীর, কোন রীতিতে দাম্পত্যে বাঁধা পড়ছেন অভিনেত্রী?

বলিউডে বরাবরই অন্য ধারার কাজের জন্য পরিচিত তাপসী। তাঁর বিয়ের খবর প্রকাশ্যে আসতে অনুরাগীদের মধ্যে জল্পনারও কমতি নেই তাই।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:৩৪
Share:
০১ ১২

নতুন বছর আসার সঙ্গে সঙ্গেই বলিপাড়ায় একের পর এক বিয়ের ধুম। একের পর এক তারকা বাঁধা পড়ছেন প্রজাপতির নির্বন্ধে। সেই তালিকায় নতুন নাম তাপসী পন্নু। বিয়ে করছেন অভিনেত্রী।

০২ ১২

বলিউডে বরাবরই অন্য ধারার কাজের জন্য পরিচিত তাপসী। তাঁর বিয়ের খবর প্রকাশ্যে আসতে অনুরাগীদের মধ্যে জল্পনারও কমতি নেই তাই।

Advertisement
০৩ ১২

প্রায় ১০ বছর ধরে ডেনমার্কের এক ব্যাডমিন্টন খেলোয়াড়ের সঙ্গে সম্পর্কে রয়েছেন তাপসী পন্নু। তাঁদের সম্পর্কের আরও এক ধাপ উত্তরণ ঘটতে চলেছে।

০৪ ১২

বিয়ে করছেন তাপসী ও ভারতীয় ব্যাডমিন্টন দলের ডাবল্‌স কোচ ম্যাথিয়াস বোয়ে। পাত্র ডেনমার্কের, পাত্রী পঞ্জাবি। ত হলে বিয়ে হবে কোন রীতিতে?

০৫ ১২

নিজের কাজের বাইরে ব্যক্তিগত জীবন নিয়ে কখনওই খুব বেশি চর্চা হোক, চান না তাপসী।

০৬ ১২

এত বছর প্রেমের সম্পর্কে থেকেও কখনও সে ভাবে প্রেমিককে প্রকাশ্যে আনেননি তিনি। চলতি বছরেই প্রথম বার সম্পর্কে সিলমোহর দেন অভিনেত্রী।

০৭ ১২

তার মাস কয়েকের মধ্যেই বিয়ের খবর। এমনিতেই বলিউড তারকার বিয়ে মানে এলাহি আয়োজন, জাঁকজমক আর কোটি কোটি টাকা খরচ।

০৮ ১২

তবে গতে বাঁধা বলিউড তারকাদের চেয়ে তাপসী বরাবরই একটু আলাদা। এ ক্ষেত্রেও তিনি অন্য পথেই হাঁটবেন বলে জানা গিয়েছে।

০৯ ১২

বিয়ের ব্যাপারে কারও সঙ্গে তাঁর কোনও প্রতিযোগিতা নেই। পেশাগত জীবন হোক বা ব্যক্তিগত— তিনি অন্যদের সঙ্গে নিজের তুলনা করেন না।

১০ ১২

বিয়েতে কোনও আড়ম্বর চান না, সাফ জানিয়েছেন তাপসী। বাকি তারকা-জুটিদের চেয়ে তাঁর আর ম্যাথিয়াসের সম্পর্ক যে অনেকটাই আলাদা ধাঁচের, তা স্পষ্ট করে দিলেন তাপসী।

১১ ১২

তিনি চান, বিয়েতে খুব বেশি জাঁকজমক হবে না তাঁদের। তাঁরা বিয়ে করবেন নিজেদের শর্তে, নিজেদের মতো করে। ঘরোয়া ভাবে বিয়েটা সারতে চান তাঁরা। যদিও তাঁদের বিয়ে হবে ‘ফিউশন ওয়েডিং’।

১২ ১২

বরপক্ষের মত অনুযায়ী, খ্রিস্টীয় রীতিতে বিয়ের আচার হবে যেমন, তেমনই পঞ্জাবি রীতিনীতি মেনেও অনুষ্ঠান হবে। মার্চেই উদয়পুরে বসবে বিয়ের আসর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement